Main Menu

নাসিরনগরে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করলেন জেলা নাগরিক কমিটির নেতৃবৃন্দ

+100%-

ncব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সম্প্রতি সংঘটিত সাম্প্রদায়িক হামলা, হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর, মন্দির ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ও পৌর নাগরিক কমিটির নেতৃবৃন্দ। পরিদর্শনকালে নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, নাসিরনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান চেয়ারম্যান এ টি এম মনিরুজ্জামান সরকার এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং ক্ষতিগ্রস্থ কয়েকটি পরিবার ও মন্দিরের খোজ খবর নেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা নাগরিক কমিটির সভাপতি আলহাজ্ব ডাঃ মোহাম্মদ বজলুর রহমান, সাধারণ সম্পাদক আলহাজ্ব এডঃ হাবিব উল্লাহ্, সহ সভাপতি আলহাজ্ব আবু হোরায়রাহ্, আলহাজ্ব ইস্কান্দার মির্জা, যুগ্ম সাধারণ সম্পাদক বিষ্ণুপদ দেব, এহসান উল্লাহ্ মাসুদ, পৌর কমিটির সভাপতি আলহাজ্ব এডঃ মকবুল হোসেন তালুকদার, সাধারণ সম্পাদক, মোঃ আব্দুর রৌফ মোতাইদ, সাংগঠনিক সম্পাদক মোঃ ফরিদ আহম্মদ, মোজাম্মেল হক, আব্দুর রাজ্জাক, এডঃ মোঃ আলমগীর, হাজী উসমান গণি, মাসুদুর রহমান, মোহাম্মদ আলী প্রমুখ।
পরিদর্শন শেষে সংক্ষিপ্ত সমাবেশে জেলা নাগরিক কমিটির সভাপতি আলহাজ্ব ডাঃ মোহাম্মদ বজলুর রহমান বলেন, ইসলাম শান্তি, মানবতা ও সকল ধর্মের স্বাধীনতায় বিশ্বাসী। মানুষ আজ ইসলামকে না বুঝে ও না মানার কারনে ইসলামের নামে মানুষ হত্যা, অগ্নি সংযোগ, হামলা, লুটপাট ও ভাংচুরসহ বিভিন্ন ধরনের অনোইসলামিক কর্মকান্ডে লিপ্ত হচ্ছে। যা ইসলাম কখনো সর্মথন করেনা। তিনি এ ধরনের ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং ভিডিও ফুটেজ দেখে হামলাকারীদের সনাক্ত করে প্রকৃত দোষীদের খুজে বের করে আইনের আওতায় এনে দৃষ্ঠান্ত মুলক শাস্তির দাবী করেন এবং নিরীহ লোকজন যেন হয়রানীর স্বীকার না হয় সেই দিকে সতর্ক দৃষ্ঠি রাখার জন্য প্রশানের নিকট আহবান জানান।প্রেস রিলিজ






Shares