Main Menu

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টুর বিবৃতি

মোকতাদির চৌধুরী এমপি একজন অসাম্প্রদায়িক ব্যক্তিত্ব ও মৌলবাদী জঙ্গীবাদের বিরুদ্ধে লড়াই সংগ্রামের অগ্রনায়ক

+100%-

mbhaiব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের সম্প্রদায়িক উম্মাদনার পর কয়েকটি জাতীয় দৈনিকে বাংলাদেশ আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পিকে জড়িয়ে যে সব অতথ্যনির্ভর, আপত্তিকর ও মনগড়া যে সব সংবাদ প্রকাশিত হচ্ছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু ।
এক বিবৃতিতে তিনি বলেন, র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি মুক্তিযুদ্ধের চেতনা সম্পন্ন একজন অসাম্প্রদায়িক ব্যক্তিত্ব ও একজন যুদ্ধাহত মুক্তিযোদ্ধা। ধর্মান্ধ মৌলবাদী জঙ্গীবাদের বিরুদ্ধে লড়াই সংগ্রামের তিনি অগ্রনায়ক।
নাসিরনগরের ঘটনায় তাকে জড়িয়ে উদ্দেশ্যপ্রনোদিত ও মিথ্যা সংবাদ পরিবেশনের মধ্যে দিয়ে নাসিরনগরের প্রকৃত ঘটনা আড়াল করার চেষ্টা করা হচ্ছে। নাসিরনগরের হামলার ঘটনা একটি সুপরিকল্পিত ঘটনা। এ ঘটনার সাথে যারা মোকতাদির চৌধুরী এমপিকে জড়িয়ে সংবাদ প্রকাশ করছে তারা ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে।

তিনি বলেন, মোকতাদির চৌধুরী মহান মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করে দীর্ঘ ৯ মাস লড়াই সংগ্রাম করেছেন। তিনি একজন যুদ্ধাহত মুক্তিযোদ্ধা। তিনি একাত্তর চেতনাকে ধারণ করে ১৯৭৫ সালের ১৫ আগষ্টে জাতির জনক শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার পর সারা দেশে চারনের মতো ঘুরে বেরিয়ে বিধ্বস্ত ছাত্রলীগকে পূর্ণগঠিত করতে অন্যন্য ভূমিকা রেখেছেন। তিনি মোকতাদির চৌধুরী এমপির মতো একজন অসাম্প্রদায়িক চেতনার মানুষকে নাসিরনগরের ঘটনায় কালিমাদীপ্ত না করে ন্যাক্কারজনক ঘটনার প্রকৃত নায়ক ও ইন্ধনদাতাদের খুজে বের করার জন্য গনমাধ্যম সহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান।






Shares