Main Menu

নাসিরগরে বাল্য বিয়ে ও যৌন হয়রানি প্রতিরোধে কর্মশালা

+100%-

nas-23-10-16

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়াঃ- শনিবার সকাল ১১ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা পরিষদ ও আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ের আয়োজনে (ইউজেডজিপির) সহযোগিতায় “থাকলে শিশু বিদ্যালয়ে, হবে না বিয়ে বাল্যকালে। থাকলে শিশু লেখাপড়ায়, সফল হবে জীবন গড়ায়” এই প্রতিপ্রাদ্য বিষয়কে সামনে রেখে বাল্য বিয়ে ও যৌন হয়রানিকে লাল কার্ড বিষয়ক গণসচেতনামূলক কর্মশালা স্থানীয় আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে অনুষ্টিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধূরী মোয়াজ্জম আহমদের সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জেসমিন আরার পরিচালনায় কর্মশালা প্রধান অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা হামিদা লতিফ পান্না।

অন্যন্যাদের মাঝে আলোচনায় অংশ নেন নাসিরনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল কাদের। পাইলট উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ডাঃ রাফিউদ্দিন আহম্মেদ, প্রধান শিক্ষক আব্দুর রহিম, শিক্ষার্থী দীপ্তি চৌধুরী, রুমা আক্তার প্রমুখ।

কর্মশালায় উপস্থিত শিক্ষার্থী ও অভিভাকরা বাল্য বিয়ে ও যৌন হয়রানি প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন করেন। তাছাড়াও উপস্থিত ছিলেন শিক্ষক, শিক্ষার্থী,অভিভাবক, সরকারি কর্মকর্তা, স্থানীয় নেত্রীবৃন্দ সহ সুশিল সমাজের লোকজন।






Shares