Main Menu

নারিসনগরে নতুন করে দুই কনস্টেবল করোনায় আক্রান্ত, দুশ্চিন্তায় সাধারণ মানুষ

+100%-

নিজস্ব প্রতিবেদক:: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় গত ২৪ঘন্টায় নতুন করে পুলিশের আরো দুইজন কনস্টেবল করোনায় আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে তাদের নমুনার পজেটিভ ফল সিভিল সার্জন কার্যালয়ে পৌঁছায়। গত তিনদিনের ব্যবধানে উপজেলায় মোট ছয়জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হন।

উপজেলায় প্রায় দুই মাস পর প্রথমবার পুলিশ সদস্যরা করোনায় আক্রান্ত হন। এ নিয়ে উপজেলায় সাধারণ মানুষের মাঝে আতঙ্ক ও দুশ্চিন্তা বাড়ছে।

সিভিল সার্জন র্কাযালয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরের নাসিরনগর থানার দুই কনস্টেবল করোনায় আক্রান্ত বলে জানানো হয়। তাদের একজনের বয়স ৫২ বছর, অপরজনের বয়স ৫৬ বছর। এর আগে গত মঙ্গলবার নাসিরনগর থানার একজন উপ-পরিদর্শক (এসআই) ও তিনজন কনস্টেবল করোনায় আক্রান্ত হন। তাদেরকে থানা কমপ্লেক্সের ভেতরেই আইসোলেশনে রাখা হয়েছে।

নাসিরনগর থানা থেকে ৫২ জন পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত ৩৫ জনের নমুনার ফল পাওয়া গেছে। তাদের মধ্যে বৃহস্পতিবার দুজন কনস্টেবল ও গত মঙ্গলবার চারজন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হন। থানা থেকে এখন পর্যন্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও পরিদর্শক (তদন্ত), সহ নয়জন উপ-পরিদর্শক (এসআই), ৭ জন সহকারী উপ-পরিদর্শক (এএসআই), ৩৫ জন কনস্টেবলের নমুনা সংগ্রহ করা হয়েছে।

স্থানীয় লোকজন জানান, প্রতিদিন পুলিশ সদস্যদের সরকারি দায়িত্ব থেকে শুরু করে আসামী আটক করা ও আসামীদের জেলা কারাগারে প্রেরণসহ আদালতে হাজির করতে ব্রাহ্মণবাড়িয়ায় যেতে হয়। যার ফলে বিভিন্ন মানুষের সাথে পুলিশের কাজ করতে হচ্ছে। পুলিশ সদস্যরা উপজেলায় সব জায়গায় বিচরণ করেন। তাই বিষয়টি নিয়ে মানুষের মনে আতঙ্ক বিরাজ করছে।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান জানান, আক্রান্ত ৬ পুলিশ সদস্যকে থানা ভবনের চতুর্থ তলায় দুটি আলাদা কক্ষে আইসোলেশনে রাখা হয়েছে।
নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা অভিজিৎ রায় নিশ্চিত করেন বলেন, নাসিরনগর থানায় বৃহস্পতিবার দুই কনস্টেবলসহ ৬ পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।






Shares