Main Menu

কালো টাকার কাছে নৌকার ভোট বিক্রি হয়না:: বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম

+100%-

এম.ডি.মুরাদ মৃধা,ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি  ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম বলেছেন, নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের দুর্গ। এখানকার মানুষ নৌকাপ্রেমি। আওয়ামী লীগের যখন দুঃসময় তখন নাসিরনগরের সর্বস্তরের মানুষ নৌকার প্রতি তাদের সমর্থন জানিয়েছিল। এবারের নির্বাচনেও নাসিরনগরবাসী নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে।
রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর প্রেসক্লাবে আয়োজিত সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনে এবারও আওয়ামী লীগ থেকে ফরহাদ হোসেন সংগ্রামকে মনোনয়ন দেয়া হয়েছে।
নিজ আসনে বিএনপির বিত্তশালী প্রার্থী সৈয়দ এ.কে একরামুজ্জামানকে ইঙ্গিত করে সংগ্রাম বলেন, অতীতে কালো টাকা দিয়ে নাসিরনগরের মানুষকে কেনার চেষ্টা করা হয়েছে। কিন্তু নাসিরনগরের সহজ-সরল মানুষ সেই কালো টাকায় বিক্রি হয়নি। এবারও তারা কালো টাকার কাছে বিক্রি হবে না। তারা উন্নয়নের মার্ক নৌকাকেই বেছে নেবে বলেও আশা প্রকাশ করেন তিনি।
তিনি আরও বলেন, হাওর বেষ্টিত নাসিরনগর উপজেলাটি একসময় বিচ্ছিন্ন দ্বীপের মতো ছিল। এখন সেই চিত্র বদলে গেছে। স্বাধীনতার পর থেকে নাসিরনগরে যত উন্নয়ন হয়েছে তা আওয়ামী লীগ সরকারই করেছে। এখনও নাসিরনগরে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড চলছে।
মতবিনিময় সভায় নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. রাফিউদ্দিন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সরকার, প্রচার সম্পাদক লতিফ হোসেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা কাজল জ্যোতি দত্তসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।






Shares