Main Menu

সরাইলে মামলায় আসামি করে বাড়িঘর লুটপাট ও চাঁদাবাজির অভিযোগে মানববন্ধন।

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল।ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মামলায় আসামি করে বাড়িঘর লুটপাট ও চাঁদাবাজির অভিযোগে মানববন্ধন করেছেন হরিপুর গ্রামবাসি।

শনিবার (০৩ ফ্রেব্রুয়ারি) বিকালে  উপজেলার পাকশিমুল ইউনিয়নের হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধনে গ্রামের প্রায় তিন শতাধিক নারী–পুরুষ অংশ নেন। মানববন্ধন চলাকালে বক্তব্য দেন স্থানীয় বাসিন্দা আক্কাস মন্ডল, আব্দুল হাসিম,আকবর মেম্বার,জামেনা খাতুন,মুক্তার মিয়া প্রমূখ।
বক্তারা বলেন,গত বছরের ৪ আগষ্ট উপজেলার পাকশিমুল ইউনিয়নের হরিপুর গ্রামের হাফিজ উদ্দিন (৫২) নাতি রায়হানের ছুরিকাঘাতে নিহত হন। এই হত্যাকান্ডকে কেন্দ্র করে নিহত হাফিজ উদ্দিনের গ্রুপের লোকেরা মামলায় আসামি করে তাদের বাড়িঘর লুটপাট করেছে বলে অভিযোগ পাওয়া যায়।  অনেকের কাছ থেকে মামলায় আসামী করার ভয় দেখিয়ে টাকা আদায় করেছেন তারা। অথচ পুলিশি তদন্তে তারা নির্দোষ প্রমাণিত হয়েছে।

এবিষয়ে মামলার প্রধান আসামি রায়হান আদালতে স্বীকারোক্তি দিয়েছে তার ছুরিকাঘাতেই হাফিজ উদ্দিন মারা গেছে।

এ বিষয়ে অভিযুক্ত সেলিম মিয়া বলেন, হাফিজ উদ্দিন নিহতের পর কিছু ভাংচুর হয়েছে সত্য। তবে লুটপাট ও চাঁদাবাজির কোন ঘটনা ঘটেনি। মালামালগুলো লুটপাটের ভয়ে তাদের আত্মীয় স্বজনের বাড়িতে মালামাল নিয়ে গেছেন।
তিনি আরো বলেন প্রধান আসামী রায়হান আদালতে স্বীকারোক্তি  দিয়েছেন সত্য।  রায়হান যখন ছুরিকাঘাত করে হাফিজ উদ্দিন কে সে সময় তার সঙ্গে যারা সহযোগিতা করেছে তাদেরকেও আমরা আসামি করেছি।
সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.এমরানুল ইসলাম বলেন, এ মামলায় আমরা চার্জশিট দিয়েছি। লুটপাটের বিষয়টা আমার তেমন জানা নেই। মানববন্ধনের বিষয়টি আমি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেবো।






Shares