Main Menu

ভাল ফলাফলের পাশাপাশি নিজেদের মধ্যে দেশপ্রেম জাগ্রত করতে হবে– পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান পিপিএম

+100%-

নিজস্ব প্রতিবেদক:: ব্রাহ্মণবাড়িয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান পিপিএম সেবা (বার) বলেছেন, বর্তমান সরকার শিক্ষার গুণগত মান ও অবকাঠামোগত উন্নয়নে নানামুখী কর্মসূচী বাস্তবায়ন করছে। তারই ধারাবাহিকতায় বছরের প্রথমদিনে শিক্ষার্থীদের হাতে বই তুলে দিচ্ছে, বিদ্যালয় বিহীন গ্রামগুলোতে নতুন করে বিদ্যালয় স্থাপন করছে। শিক্ষাকে যুগোপযুগি করার লক্ষ্যে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে মাল্টিমিডিয়া ক্লাসরুম, কম্পিউটার ল্যাব স্থাপন করা হচ্ছে। তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, শিক্ষার্থীদের ভাল ফলাফলের পাশাপাশি বাল্য বিবাহ রোধ, মাদকাসক্তিসহ নৈতিক অবক্ষয় রোধে আরো সচেতন হওয়ার আহবান জানান। শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, ভাল ফলাফলের পাশাপাশি নিজেদের মধ্যে দেশপ্রেম জাগ্রত করতে হবে।
তিনি গত শুক্রবার স্থানীয় সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে দেশ ইনফরমেশন টেকনোলজির (ডিআইটি) এর আয়োজনে ২০১৪ সালের পিএসসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
প্রতিষ্ঠানের উপদেষ্টা শিক্ষানুরাগী এড. মোহাম্মদ লোকমান হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠান বিশেষ অতিথি ছিলেন স্ট্যান্ডার্ড ব্যাংক লিঃ এর উদ্যোক্তা পরিচালক বিশিষ্ট দানবীর ও সমাজসেবক লায়ন ফিরোজুর রহমান ওলিও, চ্যানেল আই সৌদি আরব প্রতিনিধি. বিশিষ্ট সংগঠক ও সমাজসেবক এম. ওয়াই. আলাউদ্দিন, আরটিভি জেদ্দা প্রতিনিধি মোঃ হানিছ সরকার উজ্জ্বল, জেলা স্বেচ্ছসেবক লীগের সাধারণ সম্পাদক এম. সাইদুজ্জামান আরিফ, আয়েশা মেমোরিয়াল স্পেশালিষ্ট হাসপাতাল (প্রাঃ লিঃ) এর এরিয়া ম্যানেজার সঞ্জিব ভট্টচায্য, মক্কাস্থ ব্রাহ্মণবাড়িয়া কল্যাণ সমিতির সহ সভাপতি প্রবাসী ব্যবসায়ী মোঃ ইসতিয়াক আহমেদ দুলাল ও এনজিও ব্যক্তিত্ব মোঃ আলমগীর ভূইয়া।
মানবাধিকার কর্মী আফজালুর রহমান রিপন ও ছাত্রনেতা এ কে বাবুর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দেশ ইনফরমেশন টেকনোলজির (ডিআইটি) পরিচালক মোহাম্মদ হোসেন সরকার (জয়)।
অনুষ্ঠানে প্রায় ৬ শতাধিক পিএসসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের মাঝে সনদ ও ক্রেষ্ট বিতরণ করা হয়।






Shares