Main Menu

বিএনপির সাথে কোন আলোচনা নয়-আশুগঞ্জে খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, ডাঃ দিপু মনি

+100%-

নিজস্ব সংবাদদাতা:: কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ডাঃ দিপু মনি বলেছেন, বেগম খালেদা জিয়া আন্দোলন করছেন তিনি নিজেকে ও তার ছেলেকে মামলার হাত থেকে বাচাতে। কারণ তিনি জানেন তাদের বিরোদ্ধে যে অভিযোগ রয়েছে তা বিচার কাজ শেষ হলে তিনি দন্ডিত হবেন। আর যারা নিজেকে বাচাতে আন্দোলনের নামে মানুষ পুরিয়ে হত্যা করে তাদের সাথে আলোচনায় বসার কোন প্রশ্নই উঠে না। বেগম খালেদা জিয়া জানেন শুধু কিভাবে অবধৈ ভাবে ক্ষমতায় বসতে পারে। এর নাম রাজনীতি হতে পারে না। আজ শনিবার বিকেলে আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে স্থানীয় হাজী আব্দুল জলিল উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত দেশ ব্যাপী বিএনপি-জামাত এর জঙ্গী হামলা ও নৈরাজ্যের প্রতিবাদে সন্ত্রাস বিরোধী সমাবেশের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সমাবেশে বিশেষ অতিথি খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম বলেন, সারা দেশে যেখানেই পেট্রোল বোমা দিয়ে মানুষ হত্যা করা হবে সেখানেই বেগম খালেদা জিয়াকে হুকুমের আসামী করা হবে। খালেদা জিয়ার আন্দোলনের এজেন্ডা তত্বাবধায়ক সরকার বা নির্বাচন না। তাদের মূল এজেন্ডা নিজেকে, তার ছেলেকে ও একাত্তরের ঘাতকদের মামলা থেকে বাচাঁতে এ আন্দোলন। আগামী ২০১৯ সালেই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে। যারা আন্দোলনে নামে নিরীহ মানুষকে পুরিয়ে মারছে তাদের সাথে আলোচনা হবে না। তাই সন্ত্রীদের সাথে কোন সমঝোতা না। আলোচনা হতে পারে সন্ত্রাস, অরাজকতা বন্ধ করার।
আশুগঞ্জ আওয়ামীলীগের আহবায়ক হাজী মোঃ ছফিউল্লাহ মিয়ার সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এডঃ সানজিদা খানম, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এডঃ ফজিলাতুন্নেছা বাপ্পী, কেন্দ্রীয় সেচ্ছা সেবকলীগের সহ-সভাপতি মঈন উদ্দিন মঈন, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সহ-সম্পাদক আব্দুল হান্নান রতন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক আবু নাছের আহমেদ।






Shares