Main Menu

সরকার দরিদ্র জনগোষ্ঠীর অর্থনৈতিক উন্নয়নে নিরলসভাবে কাজ করছে

+100%-

machiডেস্ক ২৪:: সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস বলেছেন, বর্তমান সরকার দরিদ্র জনগোষ্ঠীর অর্থনৈতিক উন্নয়নে নিরলসভাবে কাজ করছে। তিনি গতকাল মঙ্গলবার দুপুরে সদর উপজেলা কমপ্লেক্স মাঠে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়া সদরের আয়োজনে বৃহত্তর কুমিল্লা জেলার মৎস্য উন্নয়ন প্রকল্পের আওতায় নিবন্ধিত জেলেদের মাঝে আয়বর্ধক সহায়তা খাতে সেলাই মেশিন ও বেড় জাল বিতরন অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে একথা বলেন।
তিনি বলেন, বছরের যে চার মাস মাছ ধরা নিষিদ্ধ সে সময় জেলে সম্প্রদায়ের লোকজন যাতে  কষ্ট না করে, বেকার না থাকে সেজন্য সরকার তাদের বিকল্প আয়ের জন্য সেলাই মেশিন ও বেড় জাল দিচ্ছে। প্রকৃত জেলেরা যাতে কষ্ট না করে কোন ধরনের হয়রানির শিকার না হয় সেজন্য জেলেদেরকে নিবন্ধন করে তাদেরকে আইডি কার্ড দেওয়া হচ্ছে। তিনি সেলাই মেশিন ও জাল বিক্রি না করার জন্য জেলেদের প্রতি আহবান জানান।
সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ শরীফ উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী মোঃ মহসিন মিয়া, মজলিশপুর ইউপি চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম, মাছিহাতা ইউপি চেয়ারম্যান আল-আমিনুল হক পাবেল, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা।
উপস্থিত ছিলেন সদর উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মোঃ আশরাফ উদ্দিন, সহকারি মৎস্য কর্মকর্তা মোঃ শহীদুল হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে সদর উপজেলার মাছিহাতা ও মজলিশপুর ইউনিয়নের ৪০জন জেলেকে সেলাই মেশিন এবং মজলিশপুর, মাছিহাতা, তালশহর পূর্ব, নাটাই উত্তর, রামরাইল, মাছিহাতা ইউনিয়ন ও পৌর এলাকার ১০০জন জেলের মধ্যে ১০টি বেড় জাল বিতরণ করা হয়।






Shares