Main Menu

সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা

মাহবুব আলম শিক্ষক সমাজের প্রকৃত বন্ধু

+100%-

maপ্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান, বাংলাদেশ কো-অপারেটিভ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের পরিচালক, ব্রাহ্মণবাড়িয়া সদর বিআরডিবির চেয়ারম্যান ও চিনাইর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি এম.এ.এইচ মাহবুব আলম তৃতীয় বারের মতো চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী নির্বাচিত হওয়ায় তাকে ফুলেল সংবর্ধনা দিয়েছে সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।
গতকাল মঙ্গলবার দুপুরে সদর উপজেলা বিআরডিবির কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি দেওয়ান হাফিজ।
সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আতিকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা শিক্ষা কমিটির সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, সদর উপজেলা শিক্ষা কমিটির সদস্য নূর তাহছিনা পলি, শিক্ষক নেতা নাছির উদ্দিন সরকার, আবদুল কাইয়ূম, জাকির আহমেদ খান, মুশফিকুর রহমান জাহাঙ্গীর, মোস্তফা দেলোয়ার, এম.এ. মোমেন প্রমুখ।
সভায় শিক্ষক নেতারা বলেন, এম.এ.এইচ মাহবুব আলম শিক্ষক সমাজের প্রকৃত বন্ধু। তৃতীয় বারের মতো চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী নির্বাচিত হওয়ায় ব্রাহ্মণবাড়িয়ার শিক্ষক সমাজ গর্বিত। তার এই প্রাপ্তি ব্রাহ্মণবাড়িয়াবাসীর। বক্তারা বলেন, এম.এ.এইচ মাহবুব আলম একজন প্রচারবিমুখ ও ভালো মানুষ। শিক্ষার উন্নয়নে, বাল্য বিয়ে রোধে তিনি কাজ করছেন। শিক্ষক নেতারা আগামীদিনে মাহবুব আলম দেশের শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী নির্বাচিত হয়ে ব্রাহ্মণবাড়িয়াবাসীকে আলোকিত করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
সংবর্ধনার জবাবে এম.এ.এইচ মাহবুব আলম বলেন, শিক্ষকদের এই ভালোবাসা তিনি চিরদিন মনে রাখবেন। তিনি বলেন, পুরষ্কারের জন্য নয়, সামাজিক দায়বদ্ধতা থেকে তিনি কাজ করছেন। আমৃত্যু তিনি শিক্ষার জন্য শিক্ষকের জন্য কাজ করবেন।
সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষক নেতা মোঃ কামাল উদ্দিন, মনির হোসেন আলমগীর, মোঃ সালাম, বেগম শাহীনুর, শরিফা বেগমসহ শিক্ষক নেতারা উপস্থিত ছিলেন।






Shares