Main Menu

বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান

শিশুদের শারিরীক ও মানুষিক বিকাশে শিক্ষার পাশাপাশি খেলাধূলার কোন বিকল্প নেই: মোকতাদির চৌধুরী এম.পি

+100%-

mp1710161ডেস্ক ২৪:: বাংলাদেশ আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট লেখক, মুক্তিযোদ্ধা,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, শিশুদের শারিরীক ও মানুষিক বিকাশে শিক্ষার পাশাপাশি খেলাধূলার কোন বিকল্প নেই।

mp171016
তিনি গতকাল সোমবার সকালে পৌর এলাকার কাজীপাড়া ঈদগাহ ময়দানে জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৬ এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৬ এর জেলা পর্যায়ের খেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এম.পি আরো বলেন, বর্তমান সরকার ক্রীড়ার উন্নয়নে নিরলসভাবে কাজ করছে। সরকার খেলাধূলাকে তৃণমূল পর্যায়ে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যেই বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৬ এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৬ অয়োজন করেছে। এই খেলাধূলার মাধ্যমে জেলা শহর থেকে একদিন জাতীয় মানের খেলোয়াড় সৃষ্টি হবে। তিনি বলেন, খেলাধূলা শিশুদের শারিরীক ও মানুষিক মেধা ও মননকে বিকশিত করে। খেলাধূলা যাবতীয় অসামাজিক কর্মকান্ড থেকে শিশুদের বিরত রাখবে। খেলা একটি দেশকে উন্নতির শিখরে নিয়ে যায়। যুব সমাজকে রাখে মাদক মুক্ত।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম. পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌস।
উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার বনিক, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মহসিন মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত ও সদর উপজেলা শিক্ষা অফিসার আবদুস সামাদ আকন্দ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু সহ জেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় সদর উপজেলার মজলিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কসবা উপজেলার বায়েক সরকারি প্রাথমিক বিদ্যালয় মুখোমুখেী হয়। খেলায় মজলিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩–০গোলে বিজয়ী হয়।
বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় সদর উপজেলার শেরপুর ডঃ শরফুদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ও কসবার মীরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মুখোমুখী হয়। খেলায় ডঃ শরফুদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-১ গোলে বিজয়ী হয়।






Shares