Main Menu

যুগ বিজ্ঞানের হলেও কোরআনের আইনে রাষ্ট্র পরিচালনা করতে হবে- অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ

+100%-

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব ও পীর সাহেব চরমোনাই রহমাতুল্লাহি আলাইহি’র খলিফা অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, যুগ বিজ্ঞানের হলেও কোরআনের আইন চলবে। তিনি বলেন, আমার বুদ্ধিজীবী ভাইয়েরা বলেন বর্তমান যুগ বিজ্ঞানের যুগ, মর্ডান যুগ, অত্যাধুনিক যুগ, এ যুগে নাকি কোরআনের আইন চলেনা। যুগ যেটাই হোক কোরআনের আইন চলবে।

তিনি শুক্রবার রাতে সদর উপজেলার বিরামপুরস্থ বায়তুল করিম মাদরাসা ও মসজিদ কমপ্লেক্স এবং এলাকাবাসীর আয়োজনে ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকিরে প্রধান অতিথির বয়ানে এসব কথা বলেন।

তিনি বলেন, বুদ্ধিজীবীদের হৃদয় কুলষিত হয়ে যাওয়ায় তারা কোরআনকে পছন্দ করেন। বর্তমানে যে ভাবে নাস্তিকতার চর্চা চলছে, কোরআনের আওয়াজ আরো জোরে করতে হবে।

জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া ব্রাহ্মণবাড়িয়ার মুহতামিম মুফতি মুবারকুল্লাহ’র সভাপতিত্বে ও কমপ্লেক্সের মুহতামিম আলহাজ্ব মাওলানা গাজী নিয়াজুল করিমের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত মাহফিলে আরো বয়ান করেন আলহাজ্ব মাওলানা আবুল কালাম আজাদ, মাওলানা আনোয়ার বিন মুসলিম, মাওলানা মুখলেছুর রহমান হাতেমী, মাওলানা রহমতুল্লাহ, মাওলানা ইসহাক আল হোসাইনী ও মাওলানা মুহসিনুল করীম হারুনী প্রমুখ।

মাহফিলে বিপুল সংখ্যক ধর্মপ্রাণ মুসলমানগণ উপস্থিত ছিলেন।






Shares