Main Menu

মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে সকলকে এগিয়ে আসতে হবে —- পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম

+100%-

sp9516ডেস্ক ২৪::গতকাল সোমবার সকাল ১১টায় শহরের দক্ষিণ মৌড়াইল গ্রামবাসীর উদ্যোগে মাদকবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সাবেক কমিশনার হাজী আব্দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার এম. এ মাসুদ, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী মোঃ হেলাল উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়ার গবেষক মুহম্মদ মুসা, বিশিষ্ট সাংবাদিক মনজুরুল আলম, ৯নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর কমিউনিটি পুলিশিং এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুরাদ খান, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ জামাল খান, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সোহেল, শিক্ষক আবুল কালাম, মোঃ কামাল মিয়া প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন।

সমাবেশ পরিচালনা করেন সাংবাদিক ইব্রাহিম খান সাদাত ও জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা রুমেল আল ফয়সাল। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাঈনুর রহমান, জেলা নাগরিক ফোরামের সভাপতি সাংবাদিক পীযুষ কান্তি আচার্য্য, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রতন কান্তি দত্ত, ব্রাহ্মণবাড়িয়া ইসলামিক সেন্টারের সেক্রেটারী শওকত হায়াত খান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব এডঃ লোকমান হোসেন, সাধারণ সম্পাদক এম. সাইদুজ্জামান আরিফ, পৌর কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক মশিউর রহমান লিটনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম বলেন, মাদকের ভয়াল গ্রাস থেকে আমাদের ছেলেমেয়েদের রক্ষা করতে হবে। এটি সামাজিক অবক্ষয়। এই অবক্ষয় থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে আমাদের সমাজের সচেতন সকল নাগরিকগণকে এগিয়ে আসতে হবে। তিনি এ সময় আরো বলেন, যারা মাদক দিয়ে আমাদের সন্তানদের ধ্বংস করে দিচ্ছে, তারা আমাদের তথা দেশ ও জাতির শত্র“। তাদের বিরুদ্ধে আমাদের যুদ্ধ ঘোষণা করতে হবে। আর এই যুদ্ধে আমাদেরকে জয়ী হতে হবে।

মাদকবিরোধী সমাবেশ শেষে সভায় উপস্থিত উত্তেজিত জনগণ দক্ষিণ মৌড়াইলের চিহ্নিত কয়েকজন মাদকব্যবসায়ীর বাড়িতে হামলা চালায়। এ সময় মাদকবিরোধী বিভিন্ন শ্লোগানে পুরো এলাকাকে মুখরিত করে তুলে।






Shares