Main Menu

ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে মনোনয়ন পত্র সংগ্রহ করলেন মেয়র নায়ার কবির

+100%-

আসন্ন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচনে দলীয় মনোনয়ন পত্র ফরম ক্রয় করলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার বর্তমান মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিসেস নায়ার কবির।
আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় থেকে গতকাল ২৩ জানুয়ারী, শনিবার দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ’সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও অন্যান্য সুধীজন। পঞ্চম ধাপে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাসহ ৩১টি পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২৮ ফেব্র“য়ারি। এসব পৌরসভায় মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২ ফেব্র“য়ারি, বাছাই ৪ ফেব্র“য়ারি, মনোনয়ন প্রত্যাহার ১১ ফেব্র“য়ারি এবং প্রতীক বরাদ্দ হবে ১২ ফেব্র“য়ারি।
দলীয় নমিনেশন প্রত্যাশী মেয়র পদপ্রার্থী বর্তমান পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিসেস নায়ার কবির বলেন যে, আসন্ন পৌর নির্বাচনে তিনি দলীয় প্রতীক নৌকা পাবেন বলে শতভাগ বিশ্বাসী। তিনি বলেন আমি সবসময় দলীয় শৃঙ্খলার ভিতর থেকে কাজ করেছি। আমার উপর অর্পিত দায়িত্ব ও প্রত্যেকটি কর্মসূচী নিষ্ঠার সাথে পালন করেছি। ব্রাহ্মণবাড়িয়া পৌরসভায় প্রথমবারের মতো নির্বাচিত নারী মেয়র হিসেবে পৌরবাসীর আত্মার আত্মীয় হয়ে দায়িত্ব পালন করেছি। অনেক প্রতিকুল ও ষড়যন্ত্রের মধ্যে আমরাই সকলের ভালবাসা নিয়ে পৌরসভার সকল মানুষের পাশে থেকেছি। বিশেষকরে বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারীর শুরু থেকে অদ্যাবধি দলীয় ও সরকারী নির্দেশনা মোতাবেক পৌরসভার কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছি। সেইসাথে পৌরবাসীর স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করেছি। তাই আমার বিশ্বাস, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়ে পৌর বাসির সেবা করার সুযোগ করে দিবেন। আমি আগামীতেও আপনাদের দোয়া, ভালোবাসা ও সহযোগিতা নিয়ে পৌরবাসীর খেদমত করতে চাই।






Shares