Main Menu

ব্রাহ্মণবাড়িয়া জেলা লিগ্যাল এইড কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

+100%-

legal aid* সরকারি আইনগত সহায়তার সুফল অসহায়, গরিব, দুঃখীর মাঝে পৌঁছে দিতে জেলা ও দায়রা জজের আহবান।

আদালত প্রতিবেদক:: ব্রাহ্মণবাড়িয়া জেলা লিগ্যাল এইড কমিটির উদ্যোগে গত মঙ্গলবার (২৮ /০৬/২০১৬) বিকাল ৪.৩০ ঘটিকার সময় জেলা জজ আদালত ভবনের সম্মেলন কক্ষে মাসিক সভা অনুষ্ঠিত হয়।

কমিটির চেয়ারম্যান এবং জেলা ও দায়রা জজ মোঃ ইসমাইল হোসেন -এর সভাপতিত্বে উক্ত সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, ভারপ্রাপ্ত সিভিল সার্জন, অতিরিক্ত পুলিশ সুপার, জেলা প্রশাসকের প্রতিনিধি, অন্যান্য বিচারক বৃন্দ, জেলা লিগ্যাল এইড অফিসার, পি পি, জি পি, জেলা আইনজীবী সমিতির সভাপতি, জেল সুপার, প্রেস ক্লাবের সভাপতি সহ বিভিন্ন এনজিওর প্রতিনিধিগন এবং জেলা লিগ্যাল এইড কমিটির অন্যান্য সদস্যগন উপস্থিত ছিলেন।

সভা কমিটির চেয়ারম্যান তার বক্তব্যে বলেন যে, সরকারি আইনগত সহায়তার সুফল জেলার অসহায়, গরিব, দুঃখীর মাঝে পৌঁচে দিতে জেলা কমিটির সকল সদস্যকে নিজ নিজ অবস্থান থেকে আন্তরিকভবে প্রচেষ্টা চালানোর জন্য আহবান করেন।

সভায় উপস্থিত ব্যক্তিগন তাদের নিজ নিজ বক্তব্য তুলে ধরেন। সভায় আবেদন নিষ্পত্তি, বিল নিষ্পত্তি, প্যানেল আইনজীবী নিয়োগ, প্রচার প্রচারণা সহ অন্যান্য বিষয়ে আলোচনা হয়।






Shares