Main Menu

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি’র উদ্যোগে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

+100%-

bnp7nov1প্রেস বিজ্ঞপ্তি:: বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উদ্যোগে ৭ই নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে এক আলোচনা সভা ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল এর পুনিয়াউটস্থ বাসভবন প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় জেলা বিএনপি-র সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকনের সার্বিক পরিচালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সহ সভাপতি জিল্লুর রহমান, সহসভাপতি এডভোকেট শফিকুল ইসলাম, এডভোকেট গোলাম সারোয়ার খোকন, যুগ্ম সম্পাদক এডভোকেট আনিছুর রহমান মঞ্জু, সাংগঠনিক সম্পাদক হাজী সিরাজুল ইসলাম, সাবেক দপ্তর সম্পাদক এ বি এম মোমিনুল হক, সাবেক আইন সম্পাদক এডভোকেট এম এ করিম, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজম, জেলা যুব দলের আহবায়ক মনির হোসেন, জেলা ছাত্রদল সভাপতি শামীম মোল্লা, সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ প্রমুখ নেতৃবৃন্দ।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন এডভোকেট ইছহাক মিয়া, জহিরুল ইসলাম লিটন, মোহাম্মদ আলমগীর হোসেন, এডভোকেট আলী আজম চৌধুরী, নিয়ামুল হক, মোঃ মাহীন, মোঃ বাবুল মিয়া, শাহিনুর রহমান, এডভোকেট ইসমত আরা সুলতানা, মিজানুর রহমান, সামসুন্নাহার, তানিম শাহেদ রিপন, এডভোকেট আরিফুল হক মাসুদ প্রমুখ নেতৃবৃন্দ।
সভায় বক্তারা বলেন ১৯৭৫ সালের ৭ই নভেম্বর সিপাহী জনতার বিপ্লবের মাধ্যমে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে গৃহবন্দী থেকে মুক্ত করে তৎকালীন সময়ে সামরিক শাসনের কবল থেকে সিপাহী ও জনতা দেশকে মুক্ত করে সুস্থ ধারার রাজনীতির সূচনা করেন এবং ৭৫ এর ৭ই নভেম্বর পর এদেশে বহুদলীয় গণতন্ত্র, সংবাদপত্রের স্বাধীনতা এবং মানুষের মুক্ত ও চিন্তার স্বাধীনতার বিকাশ ঘটে এবং এদেশে সুস্থ গণতান্ত্রিক ধারা ফিরে আসে।

bnp7nov
আলোচনা সভা শেষে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক এমপি আলহাজ্ব কাজী আনোয়ার হোসেন এবং বিএনপির জাতীয় নির্বাহী কমিটির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল এর রোগ মুক্তি কামনায় দু’আ মাহফিল অনুষ্ঠিত হয় এবং নেতৃবৃন্দের সুস্থ্যতার জন্য দু’আ করা হয়। দু’আ শেষে উপস্থিত সকলের মধ্যে তাবারক বিতরণ করা হয়।






Shares