Main Menu

জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জড়িয়ে মৎস্য মন্ত্রীর বক্তব্য প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ সমাবেশ

+100%-

talkব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল- মামুন সরকারকে জড়িয়ে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ছায়েদুল হক এমপির মিথ্যা, বানোয়াট ও কুরুচিপূর্ণ বক্তব্য প্রত্যাহারের দাবীতে গতকাল সোমবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃত্বে একটি বিশাল বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় প্রেসক্লাব চত্বরে এক বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তারা মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ছায়েদুল হক এমপি জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জড়িয়ে মিথ্যা বানোয়াট ও কুরুচিপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তা অবিলম্বে প্রত্যাহারের দাবী জানিয়েছেন। বক্তারা হুশিয়ারী উচ্চারণ করে বলেন, ভবিষ্যতে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে জড়িয়ে বক্তব্য প্রদান করা হলে সকলকে সাথে নিয়ে এর দাতভাঙ্গা জবাব দেওয়া হবে।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব অ্যাড. লোকমান হোসেনের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহ্’র পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এডঃ মাহবুবুল আলম খোকন, ধর্ম বিষয়ক সম্পাদক মাওঃ জাকির হোসেন, উপ প্রচার সম্পাদক স্বপন রায়, সরাইল উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এডঃ নাজমুল হোসেন, জেলা আওয়ামী লীগ নেতা এডঃ এমদাদুল হক চৌধুরী, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডঃ শাহানুর ইসলাম, যুগ্ম সম্পাদক জহিরুল হক, সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তাক আহমেদ ভূইয়া, রাকিব আহমেদ সোহেল, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এম. সাইদুজ্জামান আরিফ, শহর যুবলীগের আহবায়ক আমজাদ হোসেন রনি, শহর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি এডঃ কামরুজ্জামান অপু, সদর যুবলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রানা, জেলা ছাত্রলীগের সহ সভাপতি মিনহাজ মামুন, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রুবেল প্রমুখ।প্রেস রিলিজ






Shares