Main Menu

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

+100%-

bnpmবিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ১৫ আগষ্ট জন্মদিন পালন করায় সরকার রাজনৈতিক হীন উদ্দেশ্যে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির উদ্যোগে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ শহরের পাওয়ার হাউজ রোডে অনুষ্ঠিত হয়।

উক্ত বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশ সভায় জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক ভিপি ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকন, সহঃ সভাপতি এডভোকেট গোলাম সারোয়ার খোকন, সাংগঠনিক সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আলী আজম, জেলা যুব দলের আহবায়ক মোঃ মনির হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি মোঃ শামীম মোল্লা ও সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন মাহমুদ প্রমুখ নেতৃবৃন্দ। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট মোঃ সফিকুল ইসলাম, হেবজুল বারী, এ বি এম মোমিনুল হক, ভিপি শামীম, মোঃ আজিম, এডভোকেট কানন, এডভোকেট ইছহাক, শামীমা বাছির স্মৃতি, জসিম উদ্দিন রিপন, মোঃ আলমগীর হোসেন, নিয়ামুল হক, এডঃ আলী আজম চৌধুরী, মোঃ মাহীন, এডঃ ইসমত আরা সুলতানা ও খুশপিয়ারা কবির প্রমুখ নেতৃবৃন্দসহ বিএনপি ও তার সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ।
সমাবেশ সভাটি সার্বিক পরিচালনা করেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এডভোকেট আনিছুর রহমান মঞ্জু।
সভায় বক্তারা বলেন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্মদিন ১৫ই আগষ্ট পালন করায় তাঁর বিরুদ্ধে রাজনৈতিক হীন উদ্দেশ্যে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতারী পরোয়ানা জারী করে সরকার যে ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছেন আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। পাশাপাশি উক্ত ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারেরও জোর দাবী জানাচ্ছি। বক্তারা আরো বলেন, এই সকল মামলা মোকদ্দমা দিয়ে দেশের গণতান্ত্রিক আন্দোলনকে নস্যাৎ করা যাবে না এবং গণতন্ত্রকে অবরুদ্ধ করা যাবে না। এই সমস্ত ষড়যন্ত্রের জাল ভেঙ্গে দেশের মানুষ গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে তাদের ভোটের অধিকার ফিরিয়ে এনে হারানো গণতন্ত্রকে পূণরুদ্ধার করবে। প্রেস রিলিজ






Shares