Main Menu

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার সাফল্য

বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী সন্ত্রাসী নুর মোহাম্মদ মাসুম এবং ৫২ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সাহিদ গ্রেফতার

+100%-

masumপ্রেস বিজ্ঞপ্তি:: ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মঈনুর রহমান এর দিক-নির্দেশনায় অত্র থানার এসআই/নাজমুল আলম ও এএসআই/আশরাফ ছিদ্দিক সঙ্গীয় ফোর্সসহ গতকাল রাত ২৩:২৫ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কুখ্যাত অস্ত্রধারী সন্ত্রাসী নুর মোহাম্মদ মাসুম (৩৫), পিতা-মোঃ আব্দুল ওয়াহেদ মাষ্টার, সাং-শান্তিপুর (বিদ্যাকুট), থানা-নবীনগর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া এ/পি উত্তর মৌড়াইল বণিকপাড়া বাসা নং-৯৭ লক্ষীভবন ৩য় তলা, থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে ০১টি ম্যাগাজিন সংযুক্ত টঝঅ এর তৈরী বিদেশী পিস্তলসহ অত্র থানাধীন উত্তর মৌড়াইল বণিকপাড়া লক্ষীভবন বাসা নং-৯৭ এর ৩য় তলার দক্ষিণ ফ্ল্যাট থেকে গ্রেফতার করেন। উক্ত উদ্ধার সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে অত্র থানায় অস্ত্র আইনের মামলা রুজু করা হয়েছে।

yএছাড়াও অত্র থানার এসআই/মোঃ রেজাউল করিম সঙ্গীয় ফোর্সসহ অদ্য ২০/১১/১৬ইং তারিখ সকাল ০৭:৩০ ঘটিকার সময় অভিযান পরিচালনা করে কুখ্যাত মাদক ব্যবসায়ী সাহিদ মিয়া (৪০), পিতা-মৃত মোঃ অহিদ মিয়া, সাং-সুহিলপুর মধ্যপাড়া, থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে ৫২(বায়ান্ন) পিচ এ্যামফিটামিনযুক্ত মাদক দ্রব্য (ইয়াবা)সহ অত্র থানাধীন সুহিলপুর সাকিনস্থ জণৈক হারুন মিয়ার বাড়ির পূর্ব পাশের্^ ব্রীজের উপর থেকে গ্রেফতার করেন।

উক্ত উদ্ধার সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। অত্র থানা এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে ও অপরাধ নিয়ন্ত্রনে পুলিশী অভিযান অব্যাহত আছে।






Shares