Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় কলেজপাড়া থেকে নিখোঁজের দুই দিন পর গৃহবধূর মরদেহ উদ্ধার

+100%-

college-para

ব্রাহ্মণবাড়িয়া শহরের কলেজপাড়া এলাকা থেকে সানজিদা খানম তমা (২২) নামে এক গৃহবধূর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১১টায় কলেজপাড়া ডিসি বাংলো রোডের ভাই ভাই ম্যানশন নামে একটি ছয়তলা ভবনের সিঁড়িঘরের সামনে থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় জড়িত সন্দেহে সানজিদার স্বামী নাজির উদ্দিন (২৫) ও জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির দারোয়ান ইব্রাহিম মিয়াকে আটক করেছে পুলিশ।

সানজিদা কুমিল্লার বুড়িচং উপজেলার রামপুর গ্রামের মুজিবুর রহমানের মেয়ে। কলজেপাড়ার ভাই ভাই ম্যানশনের দ্বিতীয় তলায় বাবা-মায়ের সঙ্গে ভাড়া থাকতেন তিনি।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) আনিস আল মাহমুদ জানান, বুধবার (২৩ নভেম্বর) থেকে নিখোঁজ ছিলেন তমা। শুক্রবার সকালে ওই বাড়ির দারোয়ান ইব্রাহিম মিয়া সিঁড়িঘরের সামনে সানজিদার হাত-পা বাঁধা মরদেহ দেখতে পেয়ে স্থানীয়দের খবর দেয়। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

তিনি আরও জানান, মরদেহটির দুই হাত ওড়না এবং পা পুরানো একটি প্যান্ট দিয়ে বাঁধা ছিল। গলায় নখের আঁচড় রয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এসআই।






Shares