Main Menu

বর্তমান সরকার সবক্ষেত্রে প্রতিবন্ধীদের কল্যাণে কাজ করছে..জেলা প্রশাসক

+100%-

dc-pic

‘সাদাছড়ি হউক আত্মনির্ভরশীলতার প্রতিক’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শনিবার সকাল ১০টায় জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয় আয়োজিত বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবসের র‌্যালী ও আলোচনা সভা জেলা সমাজ সেবা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. মিজানুর রহমান পিপিএম, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়া প্রকল্প সমন্বয় পরিষদের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান আল মামুন সরকার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বশিরুল হক ভূইয়া।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের কনসালটেন্ট ডা. মামুন, দৃষ্টি প্রতিবন্ধী মো. শফিক, মো. আনোয়ার, হেদায়েতুল ইসলাম মুন্না।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেন, দৃষ্টি প্রতিবন্ধীরা আর সমাজের বোঝা নয়। তারা সুস্থ্য স্বাভাবিক মানুসের মতোই এগিয়ে যাচ্ছে। বর্তমান সরকার প্রতিবন্ধীদের কল্যাণে বিভিন্ন পদক্ষেপ নিচ্ছে। সরকারের বিভিন্ন স্তরের মানুষ যদি সরকারের পাশাপাশি প্রতিবন্ধীদের পাশে দাঁড়ায় তাহলেই তারা আরও এগিয়ে যাবে এবং তাদের মানসিক শক্তি বাড়বে। আত্মনির্ভরশীল হতে পারবে সমাজ আরও উন্নত হবে। অনুষ্ঠান শেষে দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে সাদাছড়ি বিতরণ করা হয়।






Shares