Main Menu

দ্বিতীয়বারের মতো বাংলাদেশ আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত

দলীয় নেতা-কর্মী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের হৃদয় নিংড়ানো ভালোবাসায় সিক্ত হলেন মোকতাদির চৌধুরী এম.পি

+100%-

mp11116প্রতিনিধি:: দলীয় নেতা-কর্মী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের হৃদয় নিংড়ানো ভালোবাসায় সিক্ত হলেন বিশিষ্ট লেখক, মুক্তিযোদ্ধা, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি।
বাংলাদেশ আওয়ামীলীগের ২০তম জাতীয় কাউন্সিলে দ্বিতীয় বারের মতো বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হওয়ার পর গতকাল মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ায় আসলে দলীয় হাজারো নেতা-কর্মী ও বিভিন্ন শ্রেণী পেশার তাঁকে ফুলের শুভেচ্ছা জানান।
মোকতাদির চৌধুরী এম.পির ব্রাহ্মণবাড়িয়া আসার খবর পেয়ে গতকাল মঙ্গলবার সকাল থেকেই দলীয় নেতা-কর্মীরা আশুগঞ্জ গোলচত্বর, উজান ভাটি হোটেলের সামনে, সরাইলের বিশ্বরোডের মোড়, সদর উপজেলার নন্দনপুর বাজার এলাকা, সুহিলপুর বাজার এলাকা, ঘাটুরা মোড়সহ বিভিন্ন স্থানে জড়ো হয়। সকাল ৯টার দিকে শতাধিক মোটর সাইকেল ও বেশ কয়েকটি মাইক্রোবাসের বহর নিয়ে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, পৌর মেয়র মিসেস নায়ার কবির, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলমসহ আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা মোকতাদির চৌধুরী এমপিকে ব্রাহ্মণবাড়িয়ায় নিয়ে আসেন।
পরে জেলা শিল্পকলা একাডেমীর মিলনায়তনে দলীয় নেতা-কর্মী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সদর— বিজয়নগর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।






Shares