Main Menu

জেলা উন্নয়ন পরিষদের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন:: মোস্তাফিজ আহবায়ক, মাসুদ সদস্য সচিব

+100%-

3724প্রেস বিজ্ঞপ্তি:: ১লা নভেম্বর মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া জেলা উন্নয়ন পরিষদের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী যথা যোগ্য মর্যাদায় উদ্যাপিত হয়েছে। এ উপলক্ষে পরিষদের আয়োজনে সকাল ১০ ঘটিকায় স্থানীয় লোকনাথ কমপ্লেক্সের পৌর কমিউনিটি সেন্টারে এক বিশেষ দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে দোয়া পরিচলানা করেন পরিষদের সাবেক সভাপতি ও আহ্বায়ক হাজী মীর মোস্তাফিজুর রহমান।

দোয়া শেষে জেলা উন্নয়ন পরিষদের সভাপতি সাংবাদিক মোখলেসুর রহমান জীবনের সভাপতিত্বে ও এহছান উল্লাহ মাসুদ এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, পরিষদ নেতা মীর মোস্তাফিজুর রহমান, আরমান উদ্দীন পলাশ, রিয়াজ নেওয়াজ খাঁন টুটুল, শেখ জাহাঙ্গীর, জয়নাল আবেদীন মালদার, আলী আগজার বশির, সামসুল আলম বাবু, আবুল হানাত অপু, শাহালম ভূঁইয়া, বাবুল চৌধূরী, কারুল হাসান নান্টু, মুরাদুল আবেদীন, কাজী মোঃ খোকন আবু বকর প্রমূখ। সভা শেষে পরিষদকে আরো গতিশীল করার জন্য সভায় মূল পরিষদের ১৭ সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটির নাম ঘোষনা করা হয়।

ব্রাহ্মনবাড়িয়া জেলা উন্নয়ন পরিষদের আহ্ববায়ক কমিটি গঠিত

ব্রাহ্মণবাড়িয়া জেলা উন্নয়ন পরিষদে নতুন আহ্বায়ক কমিটির নাম ঘোষনা করা হয়েছে। সোমবার দুপুরে জেলা উন্নয়ন পরিষদের সভাপতি ও স্থায়ী পরিষদের সদস্য মোখলেসুর রহমান জীবন এর সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় গৃহীত সিদ্ধান্ত মোতাবেক ১লা নভেম্বর মঙ্গলবার অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে পরিষদের মূল পরিষদের নবগঠিত আহ্বায়ক কমিটির নাম ঘোষনা করা হয়। এ কমিটিতে সংগঠনের স্থায়ী পরিষদের সদস্য হাজী মীর মোস্তাফিজুর রহমানকে আহ্বায়ক ও এহসান উল্লাহ মাসুদকে সদস্য সচিব করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যবৃন্দরা হলেন, সাবেক সভাপতি ও স্থায়ী পরিষদের সদস্য মোখলেসুর রহমান জীবন, আরমান উদ্দীন পলাশ, রিয়াজ নেওয়াজ খাঁন টুটুল, শেখ জাহাঙ্গীর, জয়নাল আবেদীন মালদার, আলী মাউন পিয়াস, সামসুল আলম বাবু, আনিসুর রহমান রুহেল, সাবেক কমিশনার আহসান উল্লাহ্ হাসান, রাশেদ কাবির আখন্দ, শাহালম ভূঁইয়া, বাবুল চৌধূরী, কারুল হাসান নান্টু, মুরাদুল আবেদীন, কাজী মোঃ খোকন আবু বকর। উক্ত কমিটিকে পরিষদের পক্ষ থেকে আগামী ৩ মাসের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষনাসহ সাংগঠনিক যাবতীয় কার্য্যক্রম পরিচালনার দায়ীত্ব অর্পন করা হয়েছে।






Shares