Main Menu

আদালতের কাগজ জালিয়াতি করে চালানো মোটর সাইকেলসহ একজন গ্রেফতার

+100%-

motorcycleনিজস্ব প্রতিবেদক॥ আদালতের কাগজপত্র জালিয়াতি করে মোটর সাইকেল চালনাকারী মধ্যপাড়ার বাসিন্দা সৈয়দ রেজা-ই রাব্বী অবশেষে মোটর সাইকেলসহ গতকাল ব্রাহ্মণবাড়িয়া মডেল থানা পুলিশেরহাতে ধরা পড়েছে। ঘটনাটি টব অব দ্যা টাউন।
প্রাপ্ত তথ্যে জানা যায, পৌর শহরের মধ্যপাড়া এলাকার বাসিন্দা সৈয়দ রেজা-ই রাব্বী বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ব্রাহ্মণবাড়িয়া হতে নিলাম সুত্রে ক্রয়কারী হিসেবে ইয়ামাহা কোম্পানীর এফ জেড-এস পরিচয়ের মোটর সাইকেলের পেছনে প্লেট ব্যবহার করে বীর দর্পে চালিয়ে আসছিল।

গতকাল গোপন সুত্রে খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া মডেল থানার এস,আই মোঃ মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে উল্লেখিত ব্যক্তিকে মোটর সাইকেলসহ আটক করতে সক্ষম হয়। পুলিশ জিজ্ঞাসায় সে মোটর সাইকেলের প্রয়োজনীয় বৈধ কোন কাগজপত্র দেখাতে পারেনি। যে সমস্ত কাগজপত্র উপস্থাপন করা হয়েছে তা অস্পষ্ট এবং ঘষামাজা। তাৎক্ষনিক অনুসন্ধানে প্রকাশ পায় যে মোটর সাইকেলটি আদালতের ভূয়া কাগজপত্র সৃজন করে ব্যবহার করে আসছিল। এই ঘটনায় থানায় মামলা হয়েছে বলে জানা যায়।

এখানে আরো উল্লেখ থাকে যে, ধৃত আসামী অজ্ঞাতনামা সংঘবদ্ধ চোর চোরাই মালের কারাবারি ও জালিয়াত চক্রের সদস্যদের সহায়তায় অপরাধ সংঘটন করে আসছে বলে পুলিশের দাবী। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা অফিসার ইনচার্জ মাঈনুর রহমান জানান এব্যাপারে নিয়মিত মামলা হয়েছে। তদন্তক্রমে মুল রহস্য উদঘাটন করা হবে।






Shares