Main Menu

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অভিযানে ইস্কফ, গাঁজা, হুইস্কি এবং ফেনসিডিলসহ আসামী আটক

+100%-

bgb16516অদ্য ১৬ মে ২০১৬ তারিখ ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, সরাইল কর্তৃক চোরাচালান প্রতিরোধ অভিযান পরিচালনা করে ১৬৬ বোতল ইস্কফ, ০৬ কেজি গাঁজা, ৯৯ বোতল হুইস্কি এবং ২০ বোতল ফেনসিডিলসহ ০১ জন আসামীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

অদ্য ১৬ মে ২০১৬ তারিখ ফকিরমোড়া সীমান্ত ফাঁড়ীর ল্যাঃ নাঃ মোঃ মহিউদ্দিন এর নেতৃত্বে আখাউড়া উপজেলার আনোয়ারপুর সীমান্ত এলাকায় চোরাচালান প্রতিরোধ অভিযান পরিচালনা করে ১৬৬ বোতল ইস্কফ, ০৬ কেজি গাঁজা এবং

বিষ্ণুপুর সীমান্ত ফাঁড়ীর হাবিলদার মোঃ আক্তারুজ্জামান এর নেতৃত্বে দুলালপুর সীমান্ত এলাকায় অভিযান পরিচালনা করে ৯৯ বোতল হুইস্কি এবং ১৫ বোতল ফেনসিডিল আটক করেছে বিজিবি সদস্যরা।

অপরদিকে আলীনগর সীমান্ত ফাঁড়ীর নায়েক মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে নোয়াবাদী সীমান্ত এলাকায় অভিযান পরিচালনা করে ০৫ বোতল ফেনসিডিলসহ ০১ জন আসামীকে আটক করেছে বিজিবি সদস্যরা। আসামীর নাম ও ঠিকানা- মোঃ ওসমান কাজী (২৪), পিতা- মৃত মিজান কাজী, গ্রাম- নোয়াবাদী, ডাকঘর- মেরাসানী, থানা- বিজয়নগর, জেলা- ব্রাহ্মণবাড়ীয়া। মাদক বহনের দায়ে আটককৃত আসামীর বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এ ব্যাপারে ১২ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল শেখ ফরহাদুজ্জামান চোরাচালান প্রতিরোধ অভিযানে মাদকসহ আসামী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। প্রেস রিলিজ






Shares