Main Menu

সরকার ডিজিটাল সেবা জনগণের দৌড়গোড়ায় পৌছে দিয়েছে_মোকতাদির চৌধুরী এমপি

+100%-


বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটির সদস্য,পাবর্ত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটিও জেলা আওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা র.আ.ম.উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, বর্তমান যুগে ডিজিটাল তথ্য প্রযুক্তি ব্যবহারের বিকল্প নেই। বিজ্ঞান ও প্রযুক্তি ছাড়া দেশ এগোতে পারে না। তাই দেশকে এগিয়ে নিতে বর্তমান সরকার ডিজিটাল সেবা জনগণের দৌড়গোড়ায় পৌছে দিচ্ছে।

তিনি মঙ্গলবার সকালে নিয়াজ মুহাম্মদ স্টেডিয়াম মাঠে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের আয়োজনে ৩দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। ]

জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, ডিজিটাল বাংলাদেশ এখন স্বপ্ন নয় বাস্তব। দেশের অগ্রগতি নিশ্চিত করতে হলে বিজ্ঞান ও প্রযুক্তিকে এগিয়ে নিতে হবে।

তিনি বলেন, তরুণরা দেশের ভবিষ্যৎ ,তাদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতেই বর্তমান সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মনবাড়িয়া পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির,অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাঈন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।

আলোচনা সভায় বক্তব্য রাখেন অতিঃজেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি)তাজিনা সারোয়ার, অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন।

অনুষ্ঠান পরিচালনায় করেন সহকারী কমিশনার ও নিবার্হী ম্যাজিস্ট্রেট ফিরোজা পারভীন ও মাসুদ হোসেন।

উল্লেখ্য ডিজিটাল উদ্ভাবনী মেলার মূল লক্ষ্য ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে জনগণের দোরগোড়ায় দ্রুত ও সহজ সেবা পৌঁছে দেয়া। তিনদিনব্যাপী মেলায় অর্ধ শতাধিক স্টল দেওয়া হয়েছে। বিকালে প্রামান্য চলচ্চিত্র প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares