Main Menu

সদর উপজেলায় মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ: ১০ জন আহত

+100%-

songডেস্ক ২৪:: আধিপত্য বিস্তারের জেরে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষে জড়িয়েছে দুইদল গ্রামবাসী। রবিবার সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত উপজেলার বাসুদেব ইউনিয়নের কোড্ডা ও চান্দি গ্রামবাসীদের মধ্যে এ সংঘর্ষ হয়। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন।

আহতদের নাম-পরিচয় জানা যায়নি। তাদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে। এ সংঘর্ষের কারণে বিভিন্ন স্টেশনে তিনটি ট্রেন আটকা পড়ে বলে জানান সদর মডেল থানার ওসি মো. মঈনুর রহমান। চট্টগ্রামগামী আন্তঃনগর মহানগর প্রভাতি এক্সপ্রেস ট্রেনটি পাঘাচং রেলওয়ে স্টেশন ও ময়মনসিংগহগামী বিজয় এক্সপ্রেস ট্রেনটি আখাউড়া রেলওয়ে স্টেশন ও ঢাকাগামী আন্তঃনগর কালনী এক্সপ্রেস ট্রেনটি আজমপুর রেলওয়ে স্টেশনে আটকা পড়ে।

পুলিশ জানায়, পূর্ব শত্রুতার জের ধরে কোড্ডা ও চান্দি গ্রামের কয়েকশ লোক দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে রোরবার সকাল ৯টার দিকে সংঘর্ষে জড়িয়ে পড়ে। তবে কাদের মধ্যে এবং কি নিয়ে সংঘর্ষের সূত্রপাত হয়েছে সেটি নিশ্চিত করে জানা যায়নি। সংঘর্ষকারীরা আখাউড়া-আগরতলা আন্তর্জাতিক সড়কে ওঠে পড়লে ওই সড়কে যান চলাচল ব্যাহত হয়। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares