Main Menu

শ্যামলের মুক্তির দাবীতে মানববন্ধন: সেচ্ছাসেবক দল সভাপতিসহ আটক-৩

+100%-

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও কেন্দ্রীয় কমিটির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামলসহ সব নেতাকর্মীর মুক্তির দাবিতে শুক্রবার দুপুরে জেলা বিএনপি এ মাননবন্ধনের আয়োজন করে।

বিএনপির মানববন্ধন কর্মসূচিকে ঘিরে সকাল থেকেই শহরের বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। এর ফলে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মানববন্ধন করতে পারেনি।

শহরের শিমরাইলকান্দি রেললাইন ও কাজিপাড়া এলাকায় পুলিশের সঙ্গে যুবদল ও ছাত্রদল নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। এ ঘটনায় পুলিশ জেলা সেচ্ছাসেবকদলের সভাপতি বাশার সহ যুবদলের দুই নেতাকে আটক করে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির জানান, মানববন্ধনের নামে বিএনপি কতিপয় সদস্যরা রাস্তায় দাঁড়িয়ে বিশৃঙ্খলার চেষ্টা করেছিল। আমরা তাদের ছত্রভঙ্গ করে দিয়েছি। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

এর আগে গত ৩০ সেপ্টম্বর কেন্দ্রীয় বিএনপির অর্থনৈতিক সম্পাদক ও জেলা বিএনপির জ্যেষ্ঠ সহ-সভাপতি খালেদ হোসেন মাহবুবকে পুলিশের ওপর হামলা ও বিস্ফোরক আইনের মামলায় কারাগারে পাঠানো হয়। পরদিন খালেদ হোসেন মাহবুবের বাসভবনে সংবাদ সম্মেলন করে তার মুক্তি চেয়ে সংবাদ সম্মেলন করে মানববন্ধন কর্মসূচি ঘোষণা করে জেলা বিএনপি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares