Main Menu

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ পৃথিবীর বুকে মাথা উঁচু করে দাঁড়াচ্ছে—মোকতাদির চৌধুরী এমপি

+100%-

15542465_1708866402758517_1306353362403816447_n

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য,ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সভাপতি,মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জননেতা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন,ব্রাহ্মণবাড়িয়া মুক্ত হওয়ার মধ্য দিয়ে আমরা বাংলাদেশ মুক্ত হওয়ার দিকে এগিয়ে গেছি। এই জন্যে আমরা অহংকার করতে পারি। তিনি আরো বলেন,জয়বাংলা আমাদের মুক্তিযুদ্ধের শ্লোগান। মুক্তিযুদ্ধের চেতনায় জড়িয়ে আছে জয়বাংলা। জয়বাংলা না বলে মুক্তিযুদ্ধের কথা বলা চরম হাস্যকর। তিনি আরো বলেন,বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা যেমন স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠা করেছি তেমনি তাঁর সুযোগ্য কন্যার নেতৃত্বে বাংলাদেশ আজ পৃথিবীর বুকে মাথা উঁচু করে দাঁড়াচ্ছে। যারা দেশের উন্নতি-প্রগতির পথে হাঁটতে চায়,সারা বিশ্বে বাংলাদেশকে রোল মডেল হিসাবে দেখতে চায় তাদের শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে।

তিনি বৃহস্পতিবার রাতে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে মুক্তিযুদ্ধের বিজয়মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও মুক্তিযুদ্ধের বিজয়মেলার সদস্য সচিব হারুণ-অর-রশিদ এর সভাপতিত্বে ও জেলা যুবলীগ সাধারন সম্পাদক সাবেক ভিপি সিরাজুল ইসলাম ফেরদৌসের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান,পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম,জেলা আওয়ামীলীগের সহসভাপতি হেলাল উদ্দিন,জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভ’ঞা,নারী সংগঠক নন্দিতা গুহ।

এর আগে বিজয়মেলার মঞ্চে সাংবাদিক পীযুষ কান্তি আচার্যের পরিচালনায় জেলা শিল্পকলা একাডেমীর শিল্পিরা নাচ ও গান পরিবেশন করেন।

আলোচনা শেষে তিতাস আবৃত্তি সংগঠনের পরিচালক মো.মনির হোসেন এর সঞ্চালনায় একক ও সমবেত আবৃত্তি করে সংগঠনের ছোট ও বড় দলের সদস্যরা। আলোচনা শেষে সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনের সম্পাদক কবি আবদুল মান্নান সরকারের সঞ্চালনায় প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা বিজয়ের নৃত্য পরিবেশন করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares