Main Menu

ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের আলোচনা সভায় বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার

শেখ মনি’র দেখানো পথ ধরে যুবলীগ দেশের উন্নয়ন আর নেতৃত্বদানে কাজ করে যাচ্ছেন

+100%-

৪ ডিসেম্বর, বুধবার মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বাংলাদেশ আওয়ামী য়ুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনি’র ৮০ তম শুভদিন উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী যুবলীগ আয়োজিত স্থানীয় হালদার পাড়াস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা যুবলীগ সভাপতি এড. শাহানুর ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এড. সিরাজুল ইসলাম ফেরদৌস এর পরিচালনায় অনুষ্ঠিত ও আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা আল- মামুন সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. মাহবুবুল আলম খোকন, সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এইচ মাহবুব আলম।

বক্তব্য রাখেন জেলা যুবলীগের সহ সভাপতি ইখতিয়ার উদ্দিন স্বপন, এহসান উল্লাহ্ মাসুদ, মাহমুদুর রহমান জগলু, জেলা যুবলীগ নেতা সালাউদ্দিন সরকার, মোস্তাক আহমেদ ভূইয়া, রাকিব আহমেদ সোহেল, মশিউর রহমান লিটন, আলী আজম, জসিম উদ্দিন রানা, এড. জাহাঙ্গীর হোসাইন, আকবর হোসেন লিটন, এমরান হোসেন মাসুদ, আল আমীন সওদাগর।
সভায় প্রধান অতিথির বক্তব্যে জননেতা আল মামুন সরকার বলেন, যুবলীগের প্রতিটি নেতা কর্মীকে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনি’র আদর্শে উজ্জীবিত হতে হবে। আগরতলা ষঢ়যন্ত্র মামলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গ্রেফতার হওয়ার পর মুক্তিযুদ্ধ ও রাজনৈতিক থিংকার ছিলেন শহীদ শেখ ফজলুল হক মনি। তিনি আরো বলেন, স্বাধীনতার পর ভবিষ্যতে দেশকে নেতৃত্ব ও পরিচালনা করার জন্য যুবকদের সংঘঠিত করতে যুবলীগ প্রতিষ্ঠা লাভ করেছিল। যুবশক্তিকে দেশ বিনির্মাণে সম্পৃক্ত করতে শেখ ফজলুল হক মনি যুবলীগকে প্রতিষ্ঠা করেছিলেন। এরপর জাতিকে নেতৃত্বশূন্য করতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করেছিলো এদেশের স্বাধীনতা বিরোধীরা। শেখ মনিও সেদিন প্রাণ হারান। তবুও তার দেখানো পথ ধরে দেশের উন্নয়ন আর নেতৃত্বদানে যুবারা কাজ করে যাচ্ছেন।
সভাশেষে প্রধান অতিথি যুবলীগের সকল নেতা- কর্মীদের কেকট কেটে মিষ্টি দিয়ে মিষ্টি মুখ করান। পরিশেষে মরহুম জননেতা শহীদ ফজলুল হক মনি’র রূহের আত্মার মাগফেরাত কামনায় মাওলনা আব্দুল্লাহ্ দোয়া ও মোনাজাত পরিবেশন করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares