Main Menu

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

ব্রাহ্মণবাড়িয়া ৬টি আসনে ৮৬ প্রার্থী

+100%-

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার ছয়টি নির্বাচনী আসনে প্রতিদ্বন্দ্বিতার জন্য আওয়ামী লীগ-বিএনপি ও জাতীয় পার্টিসহ (জাপা) বিভিন্ন রাজনৈতিক দল মনোনীত ৮৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে বুধবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে সবচেয়ে বেশি প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

বুধবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ার রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান এবং নয় উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল করেন প্রার্থীরা। তবে কোন দলের কতজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন সেটি জানা যায়নি।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনে আটজন, ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনে ২৭ জন, ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনে ১৬ জন, ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) আসনে ১০ জন, ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে ১৫ জন এবং ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্ছারামপুর) আসনে ১০ জন মনোনয়নপত্র দাখিল করেন। আগামী ২ ডিসেম্বর মনোনয়নপত্রের যাচাই-বাছাই করা হবে বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা।সূত্র: জাগো নিউজ






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares