Main Menu

ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশের অভিযান: সিএনজিসহ দুই চোর, দুই ডাকাত, গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত ৭ জন আসামী গ্রেপ্তার

+100%-

সিএনজিসহ দুই চোর গ্রেপ্তার

রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের অভিযানে সিএনজিসহ দুই চোরকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল ১৩ সেপ্টেম্বর বুধবার দিবাগত রাতে কুমিল্লা-সিলেট মহাসড়কের সদর উপজেলার রামরাইল বাজার বাস ষ্ট্যান্ডের পশ্চিম পাশ থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘর ভূইয়াপাড়ার নুরু মিয়ার ছেলে রাসেল মিয়া -(২৮) ও কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার সরারচর গ্রামের ( হালে পৌর এলাকার ভাদুঘর ভূইয়াপাড়া) চুন্নু মিয়ার ছেলে উজ্জল মিয়া(২০)।

পুলিশ জানায়, সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ছাইম সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ১৩ সেপ্টেম্বর বুধবার দিবাগত রাতে কুমিল্লা-সিলেট মহাসড়কের সদর উপজেলার রামরাইল বাজার বাস ষ্ট্যান্ডের পশ্চিম পাশ থেকে একটি চোরাই অটোরিক্সাসহ (সিএনজি) তাদেরকে গ্রেপ্তার করে। পরে তাদের বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোঃ নবীর হোসেন বলেন, গতকাল বুধবার দিবাগত রাতে রামরাইল বাস ষ্ট্যান্ড এলাকা থেকে একটি চোরাই অটোরিক্সাসহ (সিএনজি) তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

দুই ডাকাত গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের অভিযানে দুই ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। গত ১৩ সেপ্টেম্বর বুধবার দিবাগত রাতে সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের সেন্দ গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানা যায়, গত ১৩ সেপ্টেম্বর বুধবার দিবাগত রাতে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শামীম সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া থানার মামলা নং-৩০, তাং-১১/০৮/১৭ইং, ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড এর আসামী (ডাকাত) সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের সেন্দ গ্রামের মৃত ওয়াজ আলীর ছেলে শাহ আলম (৩০) কে ও সরাইল উপজেলার বিষুতারা গ্রামের (হালে পৌর এলাকার পূর্বমেড্ডা) শুক্কুর আলীর ছেলে আন্তঃ জেলা ডাকাত দলের সদস্য মোঃ ইলিয়াছ (৩৫) কে সেন্দ গ্রামে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত ৭ জন আসামী গ্রেপ্তার

১৩ সেপ্টেম্বর বুধবার দিবাগত রাতে বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত ৭ জন আসামীকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গত ১৩ সেপ্টেম্বর বুধবার সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নারায়ন চন্দ্র দাশ , উপ-পরিদর্শক (এসআই) মিলন মিয়া, উপ-পরিদর্শক (এসআই) আজাদুর রহমান, সহকারী  উপ-পরিদর্শক (এএসআই) রাসেল মিয়া, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাহিদুল ইসলাম, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শামীম সরকার,সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সুকান্ত মজুমদার, সহকারী উপ-পরিদর্শক (এএসআই)শামীম আল মামুন ও সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক পৃথক  অভিযান চালিয়ে সিআর-১৩৫১/১৭, মামলার পরোয়ানাভুক্ত আসামী পৌর শহরের জগত বাজার এলাকার আব্দুর রউফ মিয়ার ছেলে মোঃ সানাউল্লাহ রবিন, সিআর-২৮/১৬ মামলার পরোয়ানাভুক্ত আসামী পূর্ব মেড্ডার রৌশন আলীর ছেলে মোঃ রবি মিয়া(৫০), মোঃ রমজান মিয়া (৪৫),  শফিকুল ইসলাম(৩৮), সদর উপজেলার রামরাইল ইউনিয়নের উলচাপাড়ার জারু মিয়ার ছেলে ও জিআর- ৭৫০/১৬ মামলার পরোয়ানাভুক্ত আসামী আবুল কালাম(২১), সদর উপজেলার সেন্দা গ্রামের মৃত ওয়াজ আলীর ছেলে ও জিআর- ১৩১১/১৩ মামলার পরোয়ানাভুক্ত আসামী শাহ আলম(৩০), সদর উপজেলার দারমা গ্রামের আব্দুল সামাদ মিয়ার ছেলে ও জিআর-২৯৩/১৫ মামলার পরোয়ানাভুক্ত আসামী মজিবুর রহমান(৪৫) কে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares