Main Menu

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির উদ্যোগে যথাযথ মর্যাদায় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮২তম জন্ম বার্ষিকী পালিত

+100%-

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা, মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক, আধুনিক বাংলাদেশের রূপকার শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮২তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে ১৯ জানুয়ারী শুক্রবার বিকাল ৪টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির উদ্যোগে শহরের পাওয়ার হাউজ রোডে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা (কচি)।
অনুষ্ঠানের সার্বিক সঞ্চালনায় ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক ভিপি মোঃ জহিরুল হক খোকন (জহির)।
অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি এডঃ মোঃ শফিকুল ইসলাম, এডঃ গোলাম সারওয়ার ভূইয়া খোকন, মোঃ হেবজুল বারী, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরাজ, যুগ্ম সম্পাদক এ বি এম মোমিনুল হক, মোঃ আজিম, নজির উদ্দিন আহমেদ, মোঃ জহিরুল ইসলাম চৌধুরী লিটন, আসাদুজ্জামান শাহীন, মোঃ মনির হোসেন, শামীম মোল্লা, নিয়ামুল হক, আল আমিন লিটন, শাহিনুর রহমান, শফিকুর রহমান সেন্টু, মুজিবুর রহমান মন্টু, জিয়াউদ্দিন মুন্সী আঙ্গুর, মোঃ ফারুক কমিশনার, আরমান উদ্দিন পলাশ, জহির উদ্দিন, ইমন খন্দকার, মিজানুর রহমান, এইচ এম আবুল বাশার, দেলোয়ার হোসেন দিলীপ, নাজির উদ্দিন, বুলবুল আহমেদ মুছা, আতিকুল হক জালাল, আজহার উদ্দিন দিদার, শেখ মোঃ হাফিজ, সাঈদ হাসান সানি, মোবারক হোসেন আদি, সালাউদ্দিন মোল্লাসহ বিএনপি, যুবদল, ছাত্রদল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় নেতৃবৃন্দ বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান রাজনীতি করে গেছেন এদেশের আপামর জনসাধারণের ভাগ্য উন্নয়নের লক্ষ্যে। বিশ্বের মানচিত্রে বাংলাদেশকে একটি স্বনির্ভর রাষ্ট্রহিসেবে দাড় করানোই ছিল জিয়াউর রহমানের রাজনৈতিক উদ্দেশ্য। দেশের কল্যাণে তিনি অক্লান্ত পরিশ্রম করে গেছেন। বহুদলীয় গণতন্ত্রকে প্রতিষ্ঠিত করতে তিনি নিরলস চেষ্টা চালিয়ে গেছেন। কিন্তু বর্তমান ভোটার বিহীন সরকার সেই গণতন্ত্রকে গলাটিপে হত্যা করে, বিএনপির নেতাকর্মীদেরকে খুন, গুম, জেল জুলুম, নির্যাতন নিপীড়নের মাধ্যমে দীর্ঘ মেয়াদী ক্ষমতায় থাকতে চায়। তাই আজ এই ভোটার বিহীন অবৈধ সরকারের সকল প্রকার জুলুম নির্যাতন থেকে মুক্তি পেতে হলে আগামী দিনে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আহবানে সাড়া দিতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি তাঁর পরিবারের সকলের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন আলহাজ্ব এবিএম মোমিনুল হক।
দোয়া শেষে জেলা নেতৃবৃন্দ কেক কেটে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮২তম জন্মদিনের অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন। প্রেস বিজ্ঞপ্তি






Shares