Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় শতভাগ ভোট অভিযোগ তদন্ত্তে শুনানি

+100%-

mjaminব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের দুটি কেন্দ্রে অনিয়মের অভিযোগ তদন্তে শুনানি হয়েছে। বুধবার ব্রাহ্মণবাড়িয়া জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এই শুনানি হয়। এতে দুটি কেন্দ্রের প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, চেয়ারম্যান ও সাধারণ সদস্য প্রার্থী, কর্তব্যরত পুলিশ কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উপস্থিত হয়ে তাদের বক্তব্য তুলে ধরেন।
পঞ্চম ধাপে গত ২৮শে মে এই ইউনিয়নের নির্বাচন হয়। নির্বাচনে বিলকেন্দুয়াই সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সিন্দুউড়া কমিউনিটি বিদ্যালয়ে ভোট গ্রহণে অনিয়মের অভিযোগ এনে ৩০শে মে প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোটরসাইকেল প্রতীকের মোহাম্মদ শাহআলম নির্বাচন কমিশন সচিবে অভিযোগ করেন। বিলকেন্দুয়াই সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের মোট ভোট ১৯০০ এর মধ্যে চেয়ারম্যান
ও সাধারণ সদস্য প্রার্থীদের ক্ষেত্রে সর্ব ভোট অর্থাৎ ১৯০০ ভোটই কাস্ট দেখানো হয়। তবে সংরক্ষিত নারী সদস্য পদে ভোট কাস্ট দেখানো হয় ১ হাজার।
জেলা নির্বাচন অফিস সূত্র জানায়- শুনানিতে দুটি কেন্দ্রের প্রিজাইডিং অফিসার শরীফুল হক ও কাজী জাহাঙ্গীর আলম, সহকারী প্রিজাইডিং অফিসার মাহতাব উদ্দিন, মজিবুর রহমান, মো. ফারুক ও ফরিদ, ২ জন সাধারণ সদস্য প্রার্থী মোজাম্মেল হক ও গাজী কামাল, ৪ জন চেয়ারম্যান প্রার্থী নূরুল আমীন, মোহাম্মদ শাহআলম, মো. নাজমুল হক ও মো. নাজিম উদ্দিন, কর্তব্যরত পুলিশ কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাঈনুদ্দিন উপস্থিত হয়ে তাদের লিখিত বক্তব্য জমা দেন। নির্বাচন অফিসের দায়িত্বশীল একটি সূত্র বলেছে শুনানিতে বেশির ভাগই অনিয়ম হয়েছে বলে তাদের বক্তব্য দেন। এ ব্যাপারে জেলা নির্বাচন কর্মকর্তা মো. আলা উদ্দিন আল মামুন বলেন- এ ব্যাপারে আমার কোনো মতামত নেই। যে যা বলেছে আমরা তাদের বক্তব্য কমিশনে পাঠিয়ে দেব। এ ব্যাপারে কমিশন সিদ্ধান্ত নেবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares