Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির ৬২ নেতাকর্মী গ্রেফতার॥ তিতাস কমিউটার ট্রেন বন্ধ

+100%-

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে যে কোন প্রকার অপ্রতিকর ঘটনা রোধে আইন শৃঙ্খলা রক্ষাকারী বহিনীর সদস্যরা ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন স্থানে অভিযান শুরু করেছে।

 

ঢাকা-সিলেট ও কুমিল্লা-ব্রাহ্মণবাড়িয়া মহাসড়কের ৪টি পয়েন্টে পুলিশের এবং র‌্যাব চেক পোষ্ট বসিয়ে যানবাহনে তল্লাশী চালাচ্ছে।

এদিকে, ব্রাহ্মণবাড়িয়ায় ৩ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। এরমধ্যে কসবায় এক প্লাটুন ও ব্রাহ্মণবাড়িয়া শহর ও আশপাশে দুই প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

 

নিরাপত্তার অংশ হিসেবে সড়ক-মহাসড়কে তাদের টহল বৃদ্ধি করেছে জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার মিজানুর রহমান।

 

এদিকে, রায়কে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়া থেকে ঢাকাগামী তিতাস কমিউটার ট্রেন বন্ধ করে দিয়েছে রেলওয়ে কতৃপর্ক্ষ। তিতাস কমিউটার ট্রেনের ব্রাহ্মণবাড়িয়া অফিসের পরিচালক মীর মো. শাহীন জানান, খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে নাশকতার আশংকায় বৃহস্পতিবার ট্রেন চলাচল বন্ধ রাখা হয়েছে। তবে শুক্রবার থেকে যথারীতি ট্রেন চলাচল করবে।

অপরদিকে, গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন স্থান থেকে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা বিএনপির ৬২ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে। তবে তাদের অভিযান অব্যাহত রয়েছেন জানিয়েছেন জেলা পুলিশের বিশেষ শাখার ডিআইও-১ মো. ইমতিয়াজ আহমেদ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares