Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় আশার পক্ষ হতে জেলা প্রশাসকের নিকট কম্বল হস্তান্তর

+100%-

বেসরকারী উন্নয়ন সংস্থা আশার পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে বিতরনের উদ্দেশ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের নিকট ৩২০ পিস কম্বল হস্তান্তর করা হয়। অনাড়ম্বর পরিবেশে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কম্বল হস্তান্তর করেন আশা সিলেট বিভাগের বিভাগীয় প্রধান জনাব মোঃ গিয়াস উদ্দিন গ্রহন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক জনাব রেজওয়ানুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সামসুল হক, ডিএম মোঃ আব্দুল আহাদ, স্বনির্ভর ব্রাহ্মণবাড়িয়া নির্বাহী পরিচালক এস এম শাহীন, আরএম কাজী বোরহান উদ্দিন, মোঃ বাবু বকর সিদ্দিক, মোঃ সেলিম, মোঃ রফিকুল ইসলাম, মোঃ এনামুল হক, সিবিএম চন্দন কুমার দেব, মোঃ নুরে আলম চৌধুরী, এএসই মোঃ জুবায়ের ইবনে সাঈদ, এবিএম মোঃ মুজিবুর রহমান, মোঃ সাখাওয়াত হোসেন প্রমুখ।

আশার বিভাগীয় প্রধান জনাব মোঃ গিয়াস উদ্দিন জানান, সংস্থার নিজস্ব আয় থেকে নানাবিধ জনসেবা মূলক কার্যক্রমের একটি হচ্ছে সারা দেশব্যাপী এই কম্বল হস্তান্তর। এছাড়াও আশার স্বাস্থ্য সহায়তা, বিনামুল্যে চক্ষুশিবির, ফিজিওথেরাপী ক্যাম্প প্রভৃতি সেবা মুলক কার্যক্রম চালু আছে। ডিএম জনাব মোঃ আব্দুল আহাদ জানান সদস্য/স্বামীর মৃত্যুতে ঋণ মওকুফ, কাপন দাফনের জন্য অনুদান, বয়স্কদের জন্য অবসর ভাতা ইত্যাদি মানবিক সেবাগুলো আশাকে অনন্য করে তুলেছে।প্রেস রিলিজ






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares