Main Menu

বাংলাদেশ বেতার কুমিল্লার আয়োজনে উন্নয়নের সোপান শীর্ষক বিশেষ আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বর্তমান সরকারের আমলে দেশের প্রতিটি সেক্টরেই অভাবনীয় উন্নয়ন হয়েছে : র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি

+100%-

বাংলাদেশ আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, বর্তমান সরকারের আমলে দেশের প্রতিটি সেক্টরেই অভাবনীয় উন্নয়ন হয়েছে। সরকার প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত সাধারণ জনগণের দোরগোড়ায় সরকারি সেবা সমূহ পৌছে দিচ্ছে। তিনি

গত রবিবার বিকেলে সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে বাংলাদেশ বেতার কুমিল্লার আয়োজনে উন্নয়নের সোপান শীর্ষক বিশেষ আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। বাংলাদেশ বেতার কুমিল্লার আঞ্চলিক পরিচালক মোঃ আসাদ উল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, বিদ্যুতের আলো, শিক্ষা ব্যবস্থা এখন মানুষের ঘরে ঘরে। যে গ্রামে বিদ্যুৎ ছিল না সে গ্রামে এখন বিদ্যুতায়ন হয়েছে। তিনি বলেন, যেখানে বিদ্যুৎ, সেখানেই উন্নয়ন। তিনি বলেন বর্তমান সরকার মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার চোখ সব সময় জনগনের দিকে তাকিয়ে থাকে। শেখ হাসিনাকে কেউ কিছু বলতে হয়না, তিনি নিজ থেকে সব কিছু করেন। তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে বলেন, সরকার চিকিৎসা ব্যবস্থাকে জনগনের দোরগোড়ায় পৌছে দিয়েছে। যোগাযোগ ও অবকাঠামোগত উন্নয়ন হয়েছে।  সরকার বছরের প্রথম দিন শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিচ্ছে। সরকার নারীর উন্নয়নে কাজ করছে। তিনি বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোড মডেল। মোকতাদির চৌধুরী এমপি বলেন, এক সময় বিশ্ববাসী বাংলাদেশকে নিয়ে উপহাস করতো। আজ বাংলাদেশ বিশ্বকে নেতৃত্ব দিচ্ছে। এক সময় যারা ডিজিটাল বাংলাদেশ নিয়ে বিদ্রুপ মন্তব্য করতেন তারাই আজ ডিজিটাল সেবা গ্রহণ করছেন। তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয়, দৃশ্যমান। আর এসব কিছু হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে। তিনি বলেন, আওয়ামীলীগ কথায় নয়, উন্নয়নে বিশ্বাস করে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন শুধু বাংলাদেশের নেত্রীই নন, তিনি এখন বিশ্ব নেত্রীতে পরিণত হয়েছেন।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা  প্রশাসক রেজুওয়ানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন, পৌর মেয়র নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার। স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ বেতার কুমিল্লার উপ-আঞ্চলিক পরিচালক মোঃ মাসুদুজ্জামান। আলোচনা সভা পরিচালনা করেন মাহতাব সোহেল ও তাসমিয়া রাকিবা। আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares