Main Menu

জাতীয় শোক দিবস:: ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে আলোচনা সভা ও দোয়া

বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে দেশ ও জাতির কল্যাণে সকলকে ভ’মিকা রাখার আহবান

+100%-

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব মিলনায়তনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি খ . আম রশিদুল ইসলাম। সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পীর সঞ্চালনায় বক্তব্য রাখেন সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি,প্রেস ক্লাবের সিনিয়র সহ সহ সভাপতি আল আমীন শাহীন, প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা,প্রেস ক্লাবে কল্যাণ ফান্ডের আহবায়ক সৈয়দ মোহাম্মদ আকরাম দৈনিক সমকালের সমকালের স্টাফ রিপোর্টার আবদুন নূর,প্রেস ক্লাবের পাঠাগার সম্পাদক মোশাররফ হোসেন বেলাল, তথ্য ও প্রযুক্তি শিহাব উদ্দিন বিপু , কার্যকরী সদস্য শাহজাহান সাজু,মুজিবুর রহমান খান, সাবেক কোষাধ্যক্ষ মোঃ আশিকুল ইসলাম, দৈনিক প্রতিদিনের সংবাদের জেলা প্রতিনিধি মোঃ মনির হোসেন,দৈনিক জনতার জেলা প্রতিনিধি তোফাজ্জল হোসেন প্রমুখ।
সভায় বক্তারা বঙ্গবন্ধুর মহানুভবতা এবং দেশপ্রেমের চেতনায় বিভিন্ন অবদানের কথা শ্রদ্ধার সাথে স্মরণ করেন। এবং বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে দেশপ্রেমে উজ্জীবিত হয়ে দেশ ও জাতির কল্যাণে সবাইকে নিবেদিত ভাবে ভ’মিকা রাখার আহবান জানান।
সভার শুরুতে ১৫ আগষ্টে জাতির জনক সহ শাহাদাৎবরণ কারীদের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়। এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনষ্টিত হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares