Main Menu

প্রশিক্ষণপ্রাপ্ত ধাত্রীদের মধ্যে ডলিভারী কিটস বক্স বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের কল্যানে কাজ করছেন: মোকতাদির চৌধুরী এমপি

+100%-

বাংলাদেশ আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট মুক্তিযোদ্ধা, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, বর্তমান সরকার নারী বান্ধব সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের কল্যানে কাজ করছেন।
তিনি গতকাল রবিবার দুপুরে সদর উপজেলা পরিষদ মিলানায়তনে সদর উপজেলা নারী উন্নয়ন ফোরামের উদ্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রশিক্ষণপ্রাপ্ত ধাত্রীদের মধ্যে ডেলিভারী কিটস বক্স বিতরণকালে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
সদর উপজেলা নারী উন্নয়ন ফোরামের সভাপতি ও সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাতের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এম.পি আরো বলেন, আগষ্ট মাস শোকের মাস। মা, বাবাসহ পরিবারের সবাইকে হারিয়েও সব কস্ট বুকে চাপা দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের কল্যানে নিরলসভাবে কাজ করছেন। নারীদের যত উন্নয়ন সম্ভব প্রধানমন্ত্রী তা করবেন।
তিনি ধাত্রীদেরকে তৃণমূল পর্যায়ে মানুষের কল্যানে কাজ করার আহবান জানান। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য কাজ করছেন, আমরা যদি তাকে ভুলে যাই তাহলে তা হবে প্রধানমন্ত্রীর সাথে চরম বেঈমানীর সামিল।
দেশের সামগ্রিক উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন, এখন দেশে দ্রুত ভিক্ষুকের সংখ্যা কমছে। এক সময় দেশে ভিক্ষুক খুঁজে পাওয়া যাবে না। তিনি বলেন, সরকার ভিক্ষুকদের স্বাবলম্বী করে তোলার জন্য বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করছে। ভিক্ষুকদের প্রশিক্ষন দিয়ে তাদেরকে বিকল্প আয়ের পথ করে দিচ্ছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌস, জেলা পরিষদ সদস্য মোঃ সাদেকুর রহমান শরীফ ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী মোঃ মহসিন মিয়া।
আলোচনা সভা শেষে প্রধান অতিথি সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রশিক্ষণপ্রাপ্ত ধাত্রীদের মধ্যে ডেলিভারী কিটস বক্স বিতরণ করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares