Main Menu

পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পৌর কর্তৃপক্ষের সাথে সনাকের মতবিনিময় সভা

পৌরসভার সততা ও স্বচ্ছতা, পৌরবাসীর সচেতনতা এবং প্রশাসনের সহায়তা পেলে সুন্দর পৌরসভা গড়া সম্ভব:পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র জনাব মুরাদ খান

+100%-

সচেতন নাগরিক কমিটি (সনাক), ব্রাহ্মণবাড়িয়া ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর তরুণ স্বেচ্ছাসেবক ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস গ্রুপের উদ্যোগে পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মোকাবেলায় নাগরিক অংশগ্রহণে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ৩০ জানুয়ারি ২০১৮ বিকাল ৪ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব অডিটরিয়ামে পৌর কর্তৃপক্ষের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় সনাক সদস্য মোহাম্মদ আরজু এর সঞ্চালনায় সভাপতির দায়িত্ব পালন করেন সনাক সভাপতি জেসমিন খানম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার প্যানেল মেয়র জনাব মুরাদ খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার সচিব সৈয়দ মো: আবুজর গিফারী ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী। সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন সনাক সদস্য আবদুন নূর ও মূল উদ্দেশ্য বর্ণনা করেন সনাক সহ-সভাপতি প্রকৌ: মো: রফিকুল ইসলাম।

সভায় ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস গ্রুপের উদ্যোগে সম্পাদিত বেইজ লাইন সার্ভের একটি চিত্র উপস্থাপন করেন ইয়েস সদস্য মো: আল আমিন ভূঁইয়া এবং এতদসংক্রান্ত সুপারিশমালা উপস্থাপন করেন ইয়েস দলনেতা মো: তারিকুল ইসলাম।

মুক্ত আলোচনা পর্বে সহকারী প্রকৌশলী মো: কাউছার আহমেদ, কাউন্সেলর মিজানুর রহমান, সনাক সদস্য ডা: মেজবাহ উদ্দীন ও পৌরসভার বিভিন্ন কর্মকর্তা বক্তব্য রাখেন এবং মূল্যবান মতামত ও পরামর্শ প্রদান করেন। বক্তারা প্রতিবেদনে উঠে আসা বর্জ্য অব্যবস্থাপনা, পৌর এলাকার বিভিন্ন সমস্যা এবং শহরের পরিবেশ দূষণকারী টাউন খালের দুরাবস্থা সম্পর্কে সহমত পোষণ করেন।

প্রধান অতিথি ভারপ্রাপ্ত মেয়র জনাব মুরাদ খান বিদ্যমান সমস্যা মোকাবেলায় সকলের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, পৌরসভার পুুনিয়াউট সড়কের উন্নয়নে সংসদ সদস্য র.আ.ম. উবায়দুল মুক্তাদির চৌধুরী ৪০ লক্ষ টাকা বরাদ্দ দিয়েছেন।সংবাদ বিজ্ঞপ্তি






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares