Main Menu

পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পেয়েছেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার কৃতি সন্তান সাইফুল ইসলাম(পলাশ)

+100%-

পুলিশ সুপার(এসপি) হিসেবে পদোন্নতি পেয়েছেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার পাওয়ার হাউজ রোডের কৃতি সন্তান সাইফুল ইসলাম(পলাশ)। বুধবার (৭ নভেম্বর) রাতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পুলিশ অধি শাখা-১ এর উপ সচিব ধনঞ্জয় কুমার দাসের স্বাক্ষরিত প্রজ্ঞাপণে সাইফুল ইসলাম(পলাশ)-কে অতিরিক্ত পুলিশ সুপার পদ থেকে পুলিশ সুপার পদে পদোন্নতি দেয়া হয়। তিনি বর্তমানে পুলিশ সদর দপ্তরে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করছেন।

সাইফুল ইসলাম(পলাশ) ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার পাওয়ার হাউজ রোডের বাসিন্দা মরহুম আবদুল জলিল সাহেব এবং হাফেজা বেগমের ছেলে। সাইফুল ইসলাম (পলাশ) ২ ভাই ২ বোনের মধ্যে সবার বড়।

সাইফুল ইসলাম(পলাশ) ২৫তম বিএসিএসের মাধ্যমে সহকারী পুলিশ সুপার (এএসপি) হিসেবে বাংলাদেশ পুলিশে যোগ দেন। তিনি র‌্যাব , যশোর, কুমিল্লা, নিলফমারী,সিলেট মেট্রোপলিটন পুলিশে সহকারী পুলিশ সুপার (এএসপি) এবং সিলেট মেট্রোপলিটন পুলিশ ও সুনামগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সর্বশেষ, বর্তমানে তিনি পুলিশ সদর দপ্তরে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন অবস্থায় পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পান।

সাইফুল ইসলাম (পলাশ) ব্রাহ্মণবাড়িয়া অন্নদা সরকালী উচ্চ বিদ্যালয় হতে ১ম বিভাগে এসএসসি, ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজ হতে ১ম বিভাগে এইসএসসি এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় হতে কম্পিউটার সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং বিভাগ হতে ১ম শ্রেনীতে অনার্স পরীক্ষায় উত্তীর্ণ হন।

ব্যাক্তি জীবনে স্ত্রী ও এক কন্যা সন্তানের জনক তিনি। ভ্রমণ, খেলাধূলা এবং সমাজ সেবা করতে ভালবাসেন সাইফুল ইসলাম (পলাশ)।

পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পাওয়ায় ব্রাহ্মণবাড়িয়া পৌরবাসী আনন্দিত। আগামীদিনে নিষ্ঠার সাথে আরো এগিয়ে যাওয়ার প্রত্যাশা করে অনেকেই উনাকে অভিন্দন জানিয়েছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares