Main Menu

আমার বাজার ব্রাহ্মণবাড়িয়া ই-শপ উদ্বোধন অনুষ্ঠানে পৌর মেয়র নায়ার কবির

পাইকারী বাজার মূল্যে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী হোম ডেলিভারীর মাধ্যমে বাড়িতে পৌছে দেয়ার উদ্যোগ প্রশংসনীয়

+100%-

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির বলেছেন, আমার বাজার হোম ডেলিভারী সার্ভিসের মাধ্যমে নিত্য প্রয়োজনীয় পণ্যসেবা সম্পূর্ণ পাইকারী বাজার মূল্যে ক্রেতার হাতে তুলে দেয়ার পাশাপাশি হোম ডেলিভারীর মাধ্যমে গ্রাহক তথা ক্রেতার বাড়িতে পৌছে দিতে ঢাকাস্থ দেশের সেরা ই-কমার্স কোম্পানী অমার বাজার লিমিটেড যে উদ্যোগ নিয়েছে এটা প্রশংসনীয়। কর্ম ব্যস্ততার কারণে অনেকেই সময় মতো চাহিদার পণ্যের জন্য বাজারে যাওয়ার সুযোগ পান না, এই অবস্থাায় ক্রেতা বা গ্রাহকের চাহিদার নিত্য প্রয়োজনীয় পণ্যটি নিজেদের দায়িত্বে গ্রাহকের বাড়িতে পৌছে দেয়ার যে দায়িত্ব আমার বাজার লিমিটেড কর্তৃপক্ষ গ্রহণ করেছে এটা খুবই মহৎ উদ্যোগ। এজন্য এই প্রতিষ্ঠানের সাথে জড়িত সকলেই ধন্যবাদ পাওয়ার যোগ্য। সততার সাথে যে কোন ব্যবসাই সমৃদ্ধি বয়ে আনে। আমি আমার বাজার লিমিটেড এর এই উদ্যোগের সফলতা কামনা করি।

১২ জানুয়ারী মধ্যাহ্ন ১১টায় ব্রাহ্মণবাড়িয়া শহরের পাইকপাড়ায় মন্ত্রীবাড়িতে ‘আমার বাজার ই-শপ’ এর শুভ উদ্বোধন অনুষ্ঠান এবং মেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। পৌর মেয়র নায়ার কবির আমার বাজার ই-শপ স্টোরের পণ্যসেবা সুবিধা গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান।
আমার বাজার ই-শপে রয়েছে: অনলাইন/অফলাইন সুবিধা, ফ্রি সদস্য কার্ড, ফ্রি হোম ডেলিভারী, সদস্যদের কেনাকাটায় ক্যাশব্যাক, প্রয়োজনীয় সব পণ্যের অর্ডার গ্রহণ, গাড়ি পার্কিং সুবিধা। আমার বাজার ই-শপ ব্রাহ্মণবাড়িয়া ’র পরিচালক অপারেশন মনিরুজ্জামান মনির এর সভাপতিত্বে অয়োজিত ই-শপ উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান, উপাধ্যক্ষ জসিম উদ্দিন ব্যাপারী, আমার বাজার ব্রাহ্মনবাড়িয়া’র প্রশাসনিক কর্মকর্তা মিল্টন চৌধুরী, আসিফ টিউটোরিয়াল হাই স্কুলের চেয়ারম্যান আসিফ ইকবাল খান।

অনুষ্ঠান সঞ্চালনা করেন আমার বাজার ই-শপ কর্মকর্তা তুরকান শাহ। দিনব্যাপী মেলায় সাহিত্য সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশ নেয়ার পাশাপাশি বিপুল সংখ্যক ক্রেতা-গ্রাহক শপের পণ্য সামগ্রী দেখার জন্য ভীড় জমান । সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনএবং যাদুকর রুহুল আমিন সেলিম এর যাদু প্রদর্শন হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares