Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় ডাচ্-বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন

পর্যায়ক্রমে জেলার সকল আনসার সদস্য অনলাইনে বেতন তুলতে পারবেন: আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট মোঃ মাহবুবুর রহমান

+100%-

নিজস্ব প্রতিবেদক:: ব্রাহ্মণবাড়িয়ায় ডাচ্-বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন করা হয়েছে। এর মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়ার চার উপজেলায় কর্মরত সাড়ে সাত শতাধিক আনসার সদস্য এই ব্রাঞ্চ থেকে অনলাইনের মাধ্যমে তারা তাদের বেতন তুলতে পারবেন।
বুধবার দুপুরে প্রধান অতিথি হিসেবে সদর উপজেলার বুধল ইউনিয়নের নন্দনপুর বাজারে অবস্থিত ডাচ্-বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখায় আনসার সদস্যদের মাঝে অনলাইনে বেতন বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট মোঃ মাহবুবুর রহমান।
উদ্বোধনী অনুষ্ঠানে বুধল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ডাচ্-বাংলা ব্যাংকের এ্যাসিসট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও রিজিওনাল ম্যানেজার মোঃ মোজাফ্ফর হোসেন, ডাচ্-বাংলা ব্যাংকের ব্রাহ্মণবাড়িয়া শাখা ব্যবস্থাপক মোঃ হারুন অর-রশিদ, সুহিলপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আজিজুর রহমান লিটন, পদ্মা অয়েলের ব্রাহ্মণবাড়িয়া ডিপো ইনচার্জ মোঃ সোহেল ইদ্রিস।
ডাচ্-বাংলা ব্যাংকের ব্রাহ্মণবাড়িয়া শাখার কর্মকর্তা মহসিন মিয়ার পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ডাচ্-বাংলা ব্যাংকের ব্রাহ্মণবাড়িয়া শাখার সেল্স ম্যানেজার আনোয়ার হোসেন ও নন্দনপুর বাজার কমিটির সভাপতি ইয়াকুব আলী।
প্রধান অতিথির বক্তব্যে আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট মোঃ মাহবুবুর রহমান বলেন, জেলার বিভিন্ন কেপিআই প্রতিষ্ঠানে আনসার সদস্যরা নিরাপত্তার দায়িত্ব পালন করছে। মাস শেষে ক্যাম্পে গিয়ে দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে তাদের বেতন তুলতে হয়। তাদের দুর্ভোগ কমাতে ডাচ-বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের মাধ্যমে অনলাইনে বেতন বিতরণ কার্যক্রম চালু করা হয়েছে। পর্যায়ক্রমে সব আনসার সদস্যরা অনলাইনে বেতন তুলতে পারবেন।
ডাচ-বাংলা ব্যাংকের নন্দনপুর বাজারস্থ এজেন্ট ব্যাংকিং শাখা থেকে জেলার সদর উপজেলা, নবীনগর, আশুগঞ্জ ও কসবা উপজেলার ৭৪৬ জন আনসার সদস্য তাদের নিজ নিজ ব্যাংক হিসাব থেকে বেতনের টাকা তুলতে পারবেন। এজেন্ট ব্যাংকিং শাখাটি পরিচালনার দায়িত্বে রয়েছেন আল আমিন ও ইব্রাহিম।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares