Main Menu

পবিত্র রমজান ও ঈদ সমাজের ধনী গরীবের মধ্যে ভেদাভেদ দূর করে — পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান

+100%-

স্টাফ রিপোর্টার ॥ঈদ মানেই খুশি, ঈদ মানেই আনন্দ। ঈদের এই আনন্দকে সবার মাঝে ছড়িয়ে দিতে ব্রাহ্মণবাড়িয়ায় শতাধিক গরীব, অসহায় ও দুঃস্থ শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলো “ইদ উচ্ছাস” সংগঠন। গতকাল ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ঈদ সামগ্রী বিতরণ করেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার)।

বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব এডঃ লোকমান হোসেনের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নবীর হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, সময় টেলিভিশনের ব্যুরো প্রধান উজ্জ্বল চক্রবর্তী। ঈদ বস্ত্র বিতরণকালে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বলেন, পবিত্র রমজান ও ঈদ সমাজের ধনী গরীবের মধ্যে ভেদাভেদ দুর করে। ধনীদের সম্পদে সুবিধা বঞ্চিত এসব শিশু ও এতিমদের অধিকার রয়েছে। মহান আল্লাহ রমজান এবং ঈদে গরীবের অধিকার আদায়ে ধনিদের জন্য একটি বিশেষ সুযোগ করে দিয়েছেন।
তিনি বলেন, ঈদে সমাজের সব শ্রেণি পেশার মানুষ নতুন জামা কাপড় পড়ে ঈদ উদযাপন করে। কিন্তু সমাজের বঞ্চিত শিশুদের ঈদকাটে নতুন কাপড়বিহীন। আজকের এ আয়োজন হয়তো তাদের প্রয়োজন মিটবেনা কিন্তু তাদের মুখে একটু হলেও হাসি ফুটবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares