Main Menu

নাসিরনগরের উপ-নির্বাচন, ৩ প্রার্থীই বৈধ

+100%-

ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য জমা দেয়া তিনজন প্রার্থীর মনোনয়নপত্রই বৈধ ঘোষণা করা হয়েছে। বৈধ ঘোষণা করা প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফরহাদ হোসেন সংগ্রাম, জাতীয় পার্টি (জাপা) মনোনীত প্রার্থী রেজওয়ান আহমেদ ও ইসলামী ঐক্যজোট মনোনীত প্রার্থী আশরাফুল হক।

শুক্রবার সন্ধ্যায় জেলা নির্বাচন কর্মকর্তা ও উপ-নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা শফিকুর রহমান জানান, ৫টি মনোনয়নপত্র সংগ্রহ করা হলেও তিনজন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। মনোয়নপত্রগুলো যাচাই-বাছাই শেষে কোনো ত্রুটি না থাকায় তিনজন প্রার্থীকেই বৈধ ঘোষণা করা হয়েছে। ২৩ তারিখ পর্যন্ত প্রার্থিতা প্রত্যাহারের সময় রয়েছে। এরপরই প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হবে।

এর আগে গত ১৪ ফেব্রুয়ারি নিজ নিজ দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নাসিরনগর উপজেলা নির্বাচন অফিসে সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে নিজেদের মনোনয়নপত্র জমা দেন ওই তিনজন প্রার্থী।

উল্লেখ্য, আগামী ১৩ মার্চ ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের উপ-নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ আসনে মোট ভোটার সংখ্যা দুই লাখ ১৪ হাজার নয়জন। এর মধ্যে পুরুষ ভোটার এক লাখ ১০ হাজার ৪১০ জন ও নারী ভোটার এক লাখ ৩ হাজার ৫৯৯ জন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares