Main Menu

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ইমামগনের মাঝে সম্মানী ভাতা প্রদান

ধর্মীয় বয়ানের পাশাপাশি সমাজের সকল মানুষকে নেতিবাচক আচরণ থেকে বিরত রাখতে ইমামগনকে গুরুত্বপূর্ন ভুমিকা রাখতে হবে: পৌর মেয়র নায়ার কবীর

+100%-

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি নায়ার কবীর বলেছেন, ইমামগন আমাদের সমাজের শ্রেষ্ঠ ও সম্মানের আসনে উপবিষ্ট। দলমত নির্বিশেষে সকল শ্রেনী পেশার মানুষ ইমামদের নেতৃত্ব মেনে নিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জন করার জন্য তাঁদের ইমামতিতে নামাজ আদায় করেন। ইমামদের বয়ান মানুষ শুনেন তাই ধর্মীয় বয়ানের পাশাপাশি সমাজের সকল মানুষকে নেতিবাচক যাবতীয় আচরণ থেকে বিরত রাখতে ইমামগনকে গুরুত্বপূর্ন ভুমিকা রাখতে হবে।

সোমবার সকালে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মাহবুবুল হুদা সভা কক্ষে পৌর এলাকার বিভিন্ন মসজিদের ইমামদের মাঝে সম্মানীভাতা প্রদান কালে পৌর মেয়র এ কথা বলেন। এ সময় তিনি পৌরসম্পদ রক্ষণা- বেক্ষণ ও শহরকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে পৌর নাগরিকদেরকে সচেতন করতে জুম্মার নামাজ সহ বিভিন্ন ওয়াজ নসিহতে বক্তব্য রাখার জন্য ইমামদের প্রতি আহবান জানান।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভার কাউন্সিলর আলহাজ্ব মিজানুর রহমান আনছারী, শাহ মোঃ শরিফ ভান্ডারী, সচিব সৈয়দ মোঃ আবুজর গিফরী, হিসাব রক্ষণ কর্মকর্তা গোলাম কাউসার, বস্তি উন্নয়ন কর্মকর্তা মুখলেছুর রহমান, পৌরসভার ক্যাশিয়ার আবুল কালাম পাটোয়ারী, শহর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি এডঃ কামরুজ্জামান অপু প্রমুখ। অনুষ্ঠানে পৌর এলাকার ৩০৫ জন ইমামগনের মাঝে সম্মানী ভাতা প্রদান করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares