Main Menu

ব্রাহ্মণবাড়িয়া পৌর আওয়ামী লীগের যৌথ সভায় বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার

জাতির পিতার স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত, সুখী-সমৃদ্ধ, উন্নত ও আধুনিক সোনার বাংলাদেশ প্রতিষ্ঠায় সকলে মিলেমিশে কাজ করতে হবে

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার বলেছেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের অগ্রযাত্রায় দেশ এগিয়ে যাচ্ছে। বর্তমানে দেশে উন্নয়নের জোয়ার বইছে। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সরকারের নেয়া উন্নয়ন ও বিভিন্ন উদ্যোগের কথা দেশের মানুষকে জানাতে হবে। আওয়ামী লীগ আমাদের পরিবার। দেশের মানুষ যা কিছু পেয়েছে আওয়ামী লীগ আমলে হয়েছে। প্রথম শাসনতন্ত্র, বাংলাকে রাষ্ট্রভাষার মর্যাদা, বাংলাদেশের স্বাধীনতাসহ দেশের প্রতিটি অর্জনের সঙ্গে মিশে আছে বাংলাদেশ আওয়ামী লীগ।
তিনি আরো বলেন, জনগণকে সঙ্গে নিয়ে জাতির পিতার স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত, সুখী-সমৃদ্ধ, উন্নত ও আধুনিক সোনার বাংলাদেশ প্রতিষ্ঠায় সকলে মিলেমিশে কাজ করতে হবে। আওয়ামী লীগের ইতিহাস মানুষের অধিকার প্রতিষ্ঠার ইতিহাস। আওয়ামী লীগ এ দেশের মানুষের আত্মপরিচয়ের সংগ্রামের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত।
তিনি ৫ ডিসেম্বর বৃহস্পতিবার বিকাল ৪টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ব্রাহ্মণবাড়িয়া পৌর আওয়ামী লীগের প্রথম যৌথসভা উপদেষ্ঠা মন্ডলী ও কার্যনির্বাহী কমিটির প্রথম যৌথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পৌর মেয়র নায়ার কবির, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন। পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ মুসলিম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সোহেলের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর আলহাজ্ব ফেরদৌস মিয়া, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি হাজী মোঃ জামাল খান। সভায় পৌর আওয়ামী লীগের নব নির্বাচিত উপদেষ্ঠা ও কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares