Main Menu

গ্যাস এর মূল্য বৃদ্ধির প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির উদ্যোগে “অবস্থান কর্মসূচী” পালন।

+100%-

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গ্যাস এর মূল্য বৃদ্ধির প্রতিবাদে গতকাল ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি তার অংগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে অবস্থান কর্মসূচী পালন করে।
পূর্ব ঘোষিত অবস্থান কর্মসূচী পালনের জন্য নির্ধারিত স্থান জেলা পরিষদ সংলগ্ন রোডে দলের নেতা কর্মীরা সমবেত হতে থাকেন। কর্মসূচী শুরুর প্রাক্কালেই পুলিশ নেতা কর্মীদের একত্রিত হতে বাধা প্রদান করে। পরবর্তীতে নেতাকর্মীরা (দঃ) কালী বাড়ী মোড়ে এসে কর্মসুচী পালন করে।
অবস্থান কর্মসূচী পালন কালে জেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি, সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাংগঠনিক সম্পাদক হাজী সিরাজুল ইসলাম সিরাজ, আলহাজ্ব এ.বি.এম. মোমিনুল হক, মোঃ আলী আজম, হাজী মনির হোসেন, শামীম মোল্লা প্রমুখ।
সভায় বক্তরা শান্তিপূর্ণ কর্মসূচী পালনে পুলিশী অন্যায় আচরনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন এক দেশে দুধরনের আইন চলতে পারে না। ক্ষমতাসীন দল রাস্তা বন্ধ করে জনদূর্ভোগের কর্মসূচীতে পুলিশী সহযোগীতা পক্ষান্তরে আমাদের কর্মসূচীতে বাধা দেয়া মেনে নেয়া যায় না।
২য় দফায় গ্যাস এর মূল্য বৃদ্ধির কঠোর সমালোচনা করে বক্তারা বলেন- ভোটার বিহীন এ সরকার ক্ষমতা দখলের পর থেকেই বার বার গ্যাস এর মূল্য বৃদ্ধি করে আসছে। ব্যবসা বানিজ্য শিল্পে ও জনজবীনে এর প্রভাব কতটুকু পড়বে তার তোয়াক্কা না করেই গণবিরোধী এ সরকার অযৌক্তিক একতরফা ভাবে গ্যাসের মূল্য বৃদ্ধি করেছে। বক্তারা অবিলম্বে গ্যাসের বর্ধিত মূল্য প্রত্যাহার করার জোর আহবান জানান। প্রেস রিলিজ






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares