Main Menu

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার রামরাইল থেকে পুনিয়াউট পর্যন্ত ভারী যানচলাচল সাময়িক বন্ধ

+100%-

কুমিল্লা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়ার রামরাইল থেকে পুনিয়াউট পর্যন্ত রাস্তার সংস্কার কাজের জন্য ভারী যানবাহন চলাচলের উপর সাময়িক নিষেধাজ্ঞা জারি করা হয়েছে সড়ক বিভাগ।গত বৃহস্হপতিবার থেকে এ মহাসড়কে এনির্দেশনা কার্যকর রয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সড়ক বিভাগ সূএে জানা যায়, মহাসড়কে সংস্কার কাজ ও গত দুই যাবৎত অতিবৃষ্টির কারণে নতুন সংস্কারের বর্ধিত অংশে নতুন বালু মর্ধ্যে প্রায় অতিরিক্ত বোঝাই গাড়ি ডেবে যাওয়া কারণে সড়কে যানজটসহ সংস্কার কাজের বিরাট ব্যাঘাত ঘটছে তাই পরবর্তীত নির্দেশ না দেওয়া পর্যন্ত এ সড়কে ১৫টনের অধিক সকল প্রকার যানচলাচল সাময়িক বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

জেলা ট্রাফিক পুলিশ পরিদর্শক মো:মজিবুর রহমান জানান, সড়ক বিভাগ আমাদের কে চিঠির মার্ধ্যমে বিষয়টি জানানোর নতুন কাজের বর্ধিত অংশে সকল প্রকার যানচলাচল সাময়িক বন্ধ রেখেছি। আমরা পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত এই আইন বলৎবত রাখব। ব্রাহ্মণবাড়িয়া সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আবু এতেশাম রাশেদ জানান, কুমিল্লা-সিলেট মহাসড়কে রাস্তার নতুন সংস্কার কাজের জন্য ১৫টনের অধিক যানচলাচল সাময়িক বন্ধ রাখা হয়েছে। পরবর্তীত নির্দেষ না দেওয়া পর্যন্ত এ আদেশ কার্যকর থাকবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares