Main Menu

আসন্ন ঈদুল আযহায় পৌরসভার নির্ধারিত স্থানে কুরবানীর পশু জবাইয়ের আহবান জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া পৌর মেয়র নায়ার কবীর

+100%-

প্রধানমন্ত্রীর অনুশাসন অনুযায়ী আসন্ন পবিত্র ঈদুল আযহায় কুরবানীর পশু নির্ধারিত স্থানে জবাই ও বর্জ্য অপসারণ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার প্রনিত কর্মপরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে পৌর কাউন্সিলর ও প্রতি ওয়ার্ডের বিশিষ্টজনদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ১১ টায়  পৌরসভার মাহবুবুল হুদা সভা কক্ষে পৌরসভা আয়োজিত  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নায়ার কবীর। এ সময় বক্তব্য রাখেন প্যানেল মেয়র আলহাজ্ব মোঃ ফেরদৌস মিয়া, পৌর কাউন্সিলর মোঃ জামাল হোসেন, আলহাজ্ব মিজানুর রহমান আনসারী, শাহ মোঃ শরীফ ভান্ডারী, মুফতি মকবুল হোসেন, আব্দুল হাই ডাবলু, পৌরসভার নির্বাহী প্রকৌশলী নিকাশ চন্দ্র মিত্র। বিশিষ্ঠজনদের মধ্যে বক্তব্য রাখেন সড়ক বাজার ব্যবসায়ী কমিটির সাধারন সম্পাদক হাজী আব্দুল হান্নান, সিটি সেন্টার মার্কেট ব্যবসায়ী কমিটির নেতা ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক এম, সাঈদুজ্জামান আরিফ, ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের সাধারনস সম্পাদক এম আ, আব্দুল বাসেদ,কাজীপাড়া বিশিষ্ট সর্দার মোঃ কিতাব আলী মিয়া, কাজী জাকির হোসেন প্রমূখ। স্বাগত বক্তব্য রাখেন পৌরসভার সচিব সৈয়দ মোঃ আবুজর গিফরী।সভা পরিচালনা করেন পৌরসভার বস্তি উন্নয়ন কর্মকর্তা মোখলেছুর রহমান।

সভায় সভাপতির বক্তব্যে পৌর মেয়র নায়ার কবীর আসন্ন ঈদুল আযহায় পৌরসভার নির্ধারিত স্থানে পৌর নাগরিকদের কুরবানীর পশু জবাইয়ের আহবান জানিয়েছেন। তিনি এ সময় নির্দিষ্ট সময়ের মধ্যে জবাইকৃত পশুর বর্জ্য অপসারন করা হবে বলেও জানানা। তিনি বলেন, সরকারের নির্দেশনা বাস্তবায়নে এবং পরিবশে রক্ষার্থে এই কাজে সর্বস্তরের পৌর নাগরিকগন এগিয়ে আসতে হবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares